Breaking News
Home >> Breaking News >> নদিয়ার চাপড়ায় সীমান্ত রক্ষী বাহিনীর নিয়োগের পরীক্ষায় গ্রেফতার দুই নকল পরীক্ষার্থী

নদিয়ার চাপড়ায় সীমান্ত রক্ষী বাহিনীর নিয়োগের পরীক্ষায় গ্রেফতার দুই নকল পরীক্ষার্থী

সমীর রুদ্র,স্টিং নিউজ,চাপড়া: সীমান্ত রক্ষী বাহিনীর নিয়োগের পরীক্ষায় দুই নকল পরীক্ষার্থীর গ্রেফতারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল।

জানা গেছে, নদিয়ার চাপড়ার ইসলামগঞ্জ হাই মাদ্রাসায় সীমান্ত রক্ষী বাহিনীতে নিয়োগের পরীক্ষার আসন পরেছিল। পরীক্ষা কেন্দ্রে রাজ্য পুলিশের পাশাপাশি সীমান্ত রক্ষী বাহিনীর তরফেও কড়া নজরদারির ব্যবস্থা করা হয়েছিল।

ঐ পরীক্ষা কেন্দ্রে আসন পড়েছিল তেহট্ট থানার বরেয়ার সাদ্দাম হোসেন মোল্লার এবং মুর্শিদাবাদের সালারের মোঃ ইমরান আলী সেখের। পরীক্ষা কেন্দ্রে তাদের পরিবর্তে পরীক্ষা দিতে গিয়েছিলেন হুগলির বৈদ্যবাটির আদিত্য সিং ও উত্তর প্রদেশের আজমগড়ের বিষ্ণু যাদব। পরীক্ষা কেন্দ্রে ঢোকার সময় প্রবেশ পত্র পরীক্ষা করলে তাদের চেহারার সাথে ছবির অসংগতি ধরা পড়ে। তারপর তাদের আঙুলের ছাপ পরীক্ষা করা হয়। কিন্তু আসল পরীক্ষার্থীর আঙুলের ছাপ এর সাথে তাদের আঙুলের ছাপ না মেলায় তাদের আটক করা হয়।

জেরায় তারা স্বীকার করেন ,আদিত্য সিং ও বিষ্ণু যাদব যথাক্রমে মোঃ ইমরান আলী সেখ ও সাদ্দাম হোসেন মোল্লার হয়ে পরীক্ষা দিতে এসেছিলেন।

সীমান্ত রক্ষী বাহিনীর তরফে ধৃতদের চাপড়া থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে ও লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ ক্রমে তাদের গ্রেফতার করা হয়েছে।ইমরান আলী সেখ ও সাদ্দাম হোসেন মোল্লার সন্ধানে এবং জালিয়াতি চক্রের হদিশ পেতে তদন্ত শুরু করেছে চাপড়া থানার পুলিশ।

এছাড়াও চেক করুন

লালগড়ের পডিহা গ্রামে জল সংরক্ষণ ও স্বচ্ছ ভারত নিয়ে সচেতনতা অভিযান চালালো সিআরপিএফের জওয়ানরা

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম : লালগড়ের পডিহা গ্রামে জল সংরক্ষণ ও স্বচ্ছ ভারত সচেতনতা অভিযান চালালো …

Leave a Reply

Your email address will not be published.