Breaking News
Home >> Breaking News >> চিকিৎসার গাফিলতিতে রোগী মৃত্যুর অভিযোগ, ঘটনায় বিক্ষোভ রোগীর আত্মীয়দের

চিকিৎসার গাফিলতিতে রোগী মৃত্যুর অভিযোগ, ঘটনায় বিক্ষোভ রোগীর আত্মীয়দের

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ চিকিৎসার গাফিলতিতে রোগী মৃত্যুর অভিযোগ তুলে চিকিৎসক নার্সদের ঘিরে বিক্ষোভ দেখাল রোগীর আত্মীয়রা। রবিবার সকালে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ঘটনাটি ঘটে। পরিস্থিতি মোকাবিলায় ঘটনাস্থলে ছুটে আসে ইংরেজবাজার থানার পুলিশ ও মেডিকেলের কর্তারা। পরিবারের লোকেদের সঙ্গে কথা বলে পরিস্থিতি স্বাভাবিক করে। মৃতের পরিবার মেডিকেল কতৃপক্ষের কাছে অভিযোগ দায়ের করে।

হাসপাতাল সুত্রে জানা গিয়েছে, মৃতার নাম সরস্বতী সরকার(৫৯)। বাড়ি হব্বিপুর ব্লকের শ্রীরামপুর পঞ্চায়েতের কলাইবাড়ি গ্রামে। গত বৃহস্পতিবার পেটের ব্যাথা নিয়ে মেডিকেলের মাতৃমা বিভাগে ভর্তি হয়। চিকিৎসার পর চিকিৎসকেরা জানায় পেটে টিউমার রয়েছে।

পরিবারের অভিযোগ, শনিবার থেকে চিকিৎসকেরা কোন চিকিৎসা করেনী। নার্সদের পরিবারের লোকেরা বিষয়টি জানালে দূব্যবহার করে। পরিবারের কাউকে ভেতরে ডুকতে দিচ্ছিলনা। রবিবার সকালে জোর করে পরিবারের লোকেরা ভিতরে ডুকে চিকিৎসকে জানায়। চিকিৎসক একটি ইনজেকশন দেয়। তার প্রায় ১০ মিনিটের মধ্যে মারা যান মহিলা। এর পরেই ক্ষোভ প্রকাশ করে পরিবারের লোকেরা। চিকিৎসক নার্সদের ঘিরে বিক্ষোভ শুরু করে। খবর পেয়ে ছুটে আসে পুলিশ ও মৈডিকেলের কর্তারা। পরিস্থিতি স্বাভাবিক করে।

মেডিকেলের ডেপুটি সুপার তাপস কুমার দে বলেন, একটি অভিযোগ হয়েছে। মেডিকেলের পক্ষ থেকে একটি তদন্ত টিম তৈরী করে তদন্ত করা হবে। মৃতার ছেলে তপন সরকার বলেন, আময়া মেডিকেল কতৃপক্ষের কাছে অভিযোগ জানিয়েছি। ইংরেজবাজার থানায় অভিযোগ জানাব।

এছাড়াও চেক করুন

থানার বর্ষপূর্তিতে স্কুলের পড়ুয়ারা পেল নতুন উপহার

পশ্চিম মেদিনীপুর:- থানার বর্ষপূর্তিতে স্কুলের পড়ুয়ারা পেল নতুন ব্যাগ , খাতা , লেট্ , রবার …

Leave a Reply

Your email address will not be published.