Breaking News
Home >> Breaking News >> ভরদুপুরে বোমাবাজির ঘটনা মাথাভাঙ্গায়, এলাকায় উত্তেজনা

ভরদুপুরে বোমাবাজির ঘটনা মাথাভাঙ্গায়, এলাকায় উত্তেজনা

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ ফের উত্তপ্ত মাথাভাঙ্গা, শনিবার ভর দুপুরে মাথাভাঙ্গা ১ নং ব্লকের বৈরাগীরহাট এলাকায় ব্যাপক বোমা বাজির ঘটনা ঘটে।

এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে ওই এলাকায় শতাধিক বোমা ফাটানো হয় বলে অভিযোগ। শুধু বোমাই নয় এই অপকর্ম চালাতে তির ধনুকও ব্যবহার করা হয় বলেও অভিযোগ ওঠে। পরিস্থিতি এতটাই ভয়াবহ হয়ে ওঠে যে ঘটনার পরই বন্ধ হয়ে যায় এলাকার দোকানপাট, স্থানীয়রা বাঁচার তাগিদে আশ্রয় নেন নিরাপদ স্থানে। ভাঙ্গা হয় বিজেপির একটি স্থানীয় কার্যালয় ও একটি দোকানও।

হঠাৎ করে শীতলখুচি বিধানসভা কেন্দ্রের বৈরাগীহাট গ্রাম পঞ্চায়েত সংলগ্ন বাজারে দুইদলের মদতপুষ্ঠ দুষ্কৃতীর মধ্যে ব্যাপক বোমা বাজির ঘটনা ঘটে। তৃণমূল ও বিজেপি আশ্রিত সমাজ বিরোধীরা এই ঘটনাটি ঘটায় বলে মত স্থানীয়দের। ঘটনায় একটি বাইক সহ বেশ কিছু সাইকেল ক্ষতিগ্রস্থ হয়। শুধু সাইকেল বা বাইকই নয়, হামলা চালানো হয় যাত্রীবাহী বাস ও অটোর উপরেও। ঘটনায় এ পক্ষ আরেক পক্ষ একে অপরের উপর দোষ চাপাচ্ছে।

স্থানীয় বিজেপি নেতা অভিজিৎ বর্মণ বলেন তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা গোটা মাথাভাঙ্গা জুড়ে পালা করে সন্ত্রাস করে চলছে। এদিনের বোমা বাজি সাধারন মানুষকে ভয় দেখাতেই বলে তার মত। তিনি বলেন রাজনৈতিক জমি হারিয়ে তৃণমূল সন্ত্রাসের পরিবেশ কায়েম করেছে গোটা শীতলখুচি এলাকায়।

অন্যদিকে, স্থানীয় তৃণমূল নেতা কামাল হোসেন, বিজেপির দুষ্কৃতীরাই এদিন এই হামলা চালায়। তারাই এলাকায় অশান্তি ছড়ানোর চেষ্টা করছে, কিন্তু স্থানীয় মানুষের প্রতিরোধেই পিছু হটতে বাধ্য হয় তাঁরা।

এছাড়াও চেক করুন

দিনহাটায় খোঁজ মিলল বেআইনি বোমা কারখানার, গ্রেপ্তার ১

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ গোপন সূত্রে খবর পেয়ে বোমা তৈরির সরঞ্জাম সহ এক ব্যক্তিকে …

Leave a Reply

Your email address will not be published.