Breaking News
Home >> Breaking News >> শান্তির দাবিতে পথে নামল সাধারন মানুষ, পথ অবরোধ করে বিক্ষোভ স্থানীয় বাসিন্দাদের

শান্তির দাবিতে পথে নামল সাধারন মানুষ, পথ অবরোধ করে বিক্ষোভ স্থানীয় বাসিন্দাদের

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ এলাকায় শান্তি প্রতিষ্ঠার দাবিতে পথ অবরোধ করল স্থানীয় মানুষ। শনিবার ঘটনাটি ঘটে কোচবিহার মাথাভাঙ্গা রোডের ঘুঘুমারি হাইস্কুল সংলগ্ন এলাকায়। এদিনের এই পথ অবরোধের জেরে বিঘ্ন ঘটে মাথাভাঙ্গা, মেখলিগঞ্জ রুটে যান চলাচলের, দুর্ভোগে পরেন যাত্রীরা।

কোচবিহার ১ নং ব্লকের ঘুঘুমারি এলাকায় ভোটের ফলপ্রকাশের পর থেকে চলছে গ্রামীন এলাকায় ক্ষমতা দখলের লড়াই বিজেপি তৃনমূলের মধ্যে। তাদের লাগাতার সন্ত্রাসের জেরে পরিস্থিতি এতটাই ভয়াবহ যে সাধারন মানুষ ঘর থেকে বেরোতে ভয় পাচ্ছেন। মুখ থুবড়ে পড়েছে ওই এলাকার ব্যাবসাবানিজ্য।

শুধু ব্যবসাবাণিজ্যই নয়, ক্ষতি হচ্ছে শিক্ষা দীক্ষা থেকে শুরু করে স্বাস্থ্য, বিভিন্ন পরিষেবা প্রায় সবক্ষেত্রেই। শহরতলির বর্ধিষ্ণু এই গ্রাম এখন যেন হয়ে দাঁড়িয়েছে সন্ত্রাসের আঁতুড়ঘর। এই পরিবেশ থেকে রক্ষা পেতে চাইছে ব্যবসায়ী থেকে সাধারন মানুষ। দুই রাজনৈতিক ধারাবাহিক অশান্তির জেরে অতিষ্ঠ সাধারন মানুষ। তাঁরা ধিরে ধিরে প্রশাসনের উপরেরও আস্থা হারিয়ে ফেলছেন।

স্থানীয় বাসিন্দা রুমকি দাস ও দিপালী মজুমদারেরা অভিযোগ করে বলেন, অশান্তি হয়ে দাঁড়িয়েছে আমাদের নিত্য দিনের সঙ্গী, এর প্রভাব কমা তো দুরস্থ তা দিনের পর দিন বেড়েই চলেছে। তাঁরা অভিযোগের আঙ্গুল তুলছেন তৃনমূলী দুষ্কৃতীদের বিরুদ্ধে। তারা বলেন তৃনমূলীরা প্রতি রাতে এই অত্যাচার চালাচ্ছে। এই অবস্থা থেকে আমরা মুক্তি চাই। আমরা অতিদ্রুত সেই সমস্ত দুষ্কৃতীদের শাস্তি চাই।

অপরদিকে স্থানীয় বিজেপি নেতা অমল মজুমদার বলেন তৃণমূল দুষ্কৃতীদের লাগাতার অত্যাচারের দিশেহারা মানুষ। রাত গভীর হলেই তৃণমূল আশ্রিত সমাজ বিরোধীরা অতাচার চালাচ্ছে। তাদের ভয়ে ভিত সাধারন মানুষ শিশুরা আতঙ্কিত এবং তারা অসুস্থ হয়ে পড়ছে।

যদিও এবিষয়ে কোচবিহার ১ নং ব্লকের স্থানীয় তৃনমূল নেতা খোকন মিঞা বলেন, আমরা শান্তি চাই। বিজেপি আমাদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার রটিয়ে দলের গায়ে কালি ছেটাতে চাইছে। আমরা চাই শান্তি ও সম্প্রতির পরিবেশ। আমাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। তার দাবী গত ৩ মাস থেকে বিজেপিই লাগামহীন সন্ত্রাস কায়েম করেছে।

এছাড়াও চেক করুন

দিনহাটায় খোঁজ মিলল বেআইনি বোমা কারখানার, গ্রেপ্তার ১

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ গোপন সূত্রে খবর পেয়ে বোমা তৈরির সরঞ্জাম সহ এক ব্যক্তিকে …

Leave a Reply

Your email address will not be published.