Breaking News
Home >> Breaking News >> রাতের অন্ধকারে দুর্গা মন্দিরের তালা ভেঙ্গে লক্ষাধিক টাকার গহনা নিয়ে পালাল দুষ্কৃতিরা

রাতের অন্ধকারে দুর্গা মন্দিরের তালা ভেঙ্গে লক্ষাধিক টাকার গহনা নিয়ে পালাল দুষ্কৃতিরা

স্টিং নিউজ সার্ভিস, পশ্চিম মেদিনীপুরঃ রাতের অন্ধকারে নব নির্মিত দুর্গা মন্দিরের তালা ভেঙ্গে লক্ষাধিক টাকার সোনা, রুপার গহনা সহ পুজোয় ব্যবহৃত বাসনকোশন নিয়ে পালালো দুষ্কৃতিরা। যা নিয়ে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাটি পশ্চিম মেদিনীপুর জেলার গোয়ালতোড়ে।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে গোয়ালতোড়ের গোল্ডেন ক্লাবের উদ্যোগে এলাকার মানুষের আর্থিক সহায়তায় গোয়ালতোড় থানা পাড়া এলাকায় প্রায় এক কোটি টাকা ব্যয় করে দুর্গা মন্দির টি নির্মান করা হয়েছিল। এই মন্দির টিতেই শুক্রবার গভীর রাতে কে বা কারা মন্দিরের দরজার তালা ভেঙ্গে চুরী করে পালিয়ে যায়।

মন্দির কমিটির সম্পাদক মথুরেশ্বর সার জানান, প্রতিদিনের মতো শুক্রবার রাত্রী ৯টা নাগাদ পুজোর পর মন্দিরে তালা লাগিয়ে বাড়ি চলে যায়। সকালে মন্দির পরিস্কার করতে এসে দেখি মন্দিরের তালা ভাঙ্গা। মায়ের সোনার রুপার অলঙ্কার নানা নানান সামগ্রী নেই। প্রায় লক্ষাধিক টাকার অলঙ্কার খোয়া গেছে। আমরা পুলিশে অভিযোগ জানিয়েছি। পুলিশ তদন্ত করে দুষ্কৃতিদের ধরে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করুক।

খবর পেয়েই ঘটনাস্থলে যায় গোয়ালতোড় থানার পুলিশ। ইতিমধ্যেই পুলিশ এই চুরীর ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে। তবে থানা থেকে মাত্র ৫০০ মিটারের মধ্যেই নব নির্মিত এই দুর্গা মন্দিরে চুরীর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকায়।

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরে NRC, CAA, NPR ও কেন্দ্রীয় সরকারের জনস্বার্থবিরোধী আইনের বিরুদ্ধে জেলা যুব তৃণমূলের মিছিল

পশ্চিম মেদিনীপুর:- জেলা যুব তৃণমূল কংগ্রেসের আহ্বানে কেন্দ্রীয় সরকারের জনবিরোধী NRC/ CAA /NPR ও কেন্দ্রীয় …

Leave a Reply

Your email address will not be published.