Breaking News
Home >> Breaking News >> ভিন্ন কায়দায় পথ অবরোধ, হিংসা ও রাজনৈতিক সন্ত্রাস অব্যাহত শীতলখুচিতে

ভিন্ন কায়দায় পথ অবরোধ, হিংসা ও রাজনৈতিক সন্ত্রাস অব্যাহত শীতলখুচিতে

মনিরুল হক,স্টিং নিউজ করসপনডেন্ট,কোচবিহার: একেবারে ভিন্ন কায়দায় আন্দোলনের রূপরেখা তৈরি হচ্ছে শীতলখুচিতে। গাছ কেটে পথ আটকে পুলিশের গতি রোধ করা হচ্ছে। লোকসভা ভোটের ফলাফল প্রকাশের পর থেকেই কোচবিহারের জেলার শীতলখুচিতে। ধারাবাহিক সন্ত্রাসের কারনেই গোটা ব্লক জুড়েই তৈরি হয়ে আছে অশান্তির পরিবেশ।
গতকালের পর আজও গোলমাল হয় এই ব্লকে। শুক্রবার আবারও ভাওয়াইয়ের থানার অন্তর্গত কাজ্জী দীঘি এলাকায় উত্তেজনা দেখা দেয়।

পরিস্থিতি এতটাই উত্তেজনাময় হয়ে ওঠে যার দরুন এলাকা বন্ধের চেহাড়া নেয়। বন্ধ হয়ে যায় দোকানপাঠ, ঘাসফুল ও পদ্মের দ্বন্দ্বের জেরে গোটা গ্রামজুড়ে সৃষ্টি হয়েছে আতঙ্কের বাতাবরণ। এদিন কাজ্জী দীঘি এলাকায় তৃণমূল ও বিজেপির সংঘর্ষের ঘটনা ঘটে। তাদের স্থানীয় উপপ্রধান সহ তৃণমূল কর্মীদের বাড়িঘর ভাঙচুর করে আগুন লাগাবার অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে।

এই ঘটনা প্রসঙ্গে তৃণমূলের স্থানীয় নেতা সাহেব আলী মিঞা বলেন, বিজেপি সমর্থকেরা আমাদের কর্মীদের উপর অত্যাচার করছে। এরা গোটা ব্লক জুড়ে সন্ত্রাসের পরিবেশ সৃষ্টি করে রেখেছে। তারা সাম্প্রদায়িকতার রাজনীতি করে গোটা ব্লককে স্তব্ধ করে করে দেবার চক্রান্ত করছে।

অন্যদিকে বিজেপির কোচবিহার জেলার সাধারণ সম্পাদক অভিজিৎ বর্মন বলেন, আমাদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ মিথ্যা এবং ভিত্তিহীন। ওরাই আমাদের কর্মীদের উপর আক্রমণ নামিয়ে আনছে। তৃণমূলেই কয়েকদিন থেকে শীতলকুচি ব্লকে সন্ত্রাস তৈরি করে রেখেছে। গতকাল বিজেপি কর্মীদের বাইক ছিনতাই দোকানপাঠ ভাঙচুর করে তৃনমূল কর্মীরা বলে অভিযোগ। আজও তাঁরা সেই সন্ত্রাসকে অব্যাহত রাখে বলে দাবী তার।

এছাড়াও চেক করুন

দিনহাটায় খোঁজ মিলল বেআইনি বোমা কারখানার, গ্রেপ্তার ১

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ গোপন সূত্রে খবর পেয়ে বোমা তৈরির সরঞ্জাম সহ এক ব্যক্তিকে …

Leave a Reply

Your email address will not be published.