Breaking News
Home >> Breaking News >> কোচবিহার অগ্নিকান্ডের ঘটনায় গঠিত তদন্ত কমিটির বৈঠক, মাতৃমা পরিদর্শনে গেলেন মন্ত্রী

কোচবিহার অগ্নিকান্ডের ঘটনায় গঠিত তদন্ত কমিটির বৈঠক, মাতৃমা পরিদর্শনে গেলেন মন্ত্রী

মনিরুল হক,স্টিং নিউজ করসপনডেন্ট,কোচবিহার: কোচবিহার সরকারী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মাতৃমা বিভাগের অগ্নিকান্ডের ঘটনায় গঠিত তদন্ত কমিটি শুক্রবার জরুরী বৈঠকে বসেন কোচবিহার জেলা শাসকের করণে। মোট ১১ জন সদস্য রয়েছেন এই কমিটিতে।

আগামী সোমবারের মধ্যেই এই কমিটি একটি খসড়া রিপোর্ট হাতে পাবেন বলে মনে করছেন জেলা প্রশাসন।এদিনপৌরসভা, দমকল, বিদ্যুৎ, পূর্ত, হাসপাতাল কর্তৃপক্ষের প্রতিনিধিদের নিয়ে জরুরী বৈঠক হয়। কোচবিহারের অতিরিক্ত জেলাশাসক জ্যোতির্ময় তাঁতি জানিয়েছেন,“আমাদের মূল উদ্দেশ্য আগুন লাগার কারন অনুসন্ধান করা।

ঠিক কি কারনে গতকালের এই দুঃখজনক ঘটনা ঘটল তা বিশ্লেষণ করে দেখে তার কারন খোঁজা এবং কারোর কোনও রকম ত্রুটি থাকলে বিষয়টিও সংশোধন করাও আমাদের লক্ষ্য।’’
বৃহস্পতিবার সাতসকালেই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এই ঘটনায় আতঙ্ক ছড়ায় গোটা শহরজুড়ে। কোচবিহার সরকারী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মাতৃমা বিভাগে এই অগ্নিকান্ডের ঘটনার খবর পেয়ে ছুটে যায় প্রশাসনিক কর্তা থেকে রাজনৈতিক নেতারা এবং সাধারন মানুষ। কড়া নিরাপত্তার বেষ্টনীতে থাকা রাজ্য সরকারের তৈরি এই নতুন বিভাগে সকলের অলক্ষ্যে কি করে অগ্নিকান্ডের ঘটনা ঘটল এই নিয়ে উঠছে প্রশ্ন।

বৃহস্পতিবারই ঘটনার অনুসন্ধানে তদন্ত কমিটি ঘোষণা করেন কোচবিহারের জেলা শাসক কৌশিক সাহা।
এদিকে শুক্রবার মাতৃমার অগ্নিকান্ডে ঘটনায় উদ্বিগ্ন রাজ্যের মন্ত্রী রবীন্দ্র নাথ ঘোষ ঘটনাস্থল পরিদর্শন করেন।

কোচবিহার সরকারী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের এমএসভিপি রাজীব প্রসাদ সাথে নিয়ে তিনি মাতৃমা পরিদর্শন করে বলেন স্বাস্থ্য কর্মী ও সাধারন মানুষের প্রচেষ্টায় বড় রকমের দুর্ঘটনার হাট থেকে রেহাই পাওয়া গেছে।

এছাড়াও চেক করুন

দিনহাটায় খোঁজ মিলল বেআইনি বোমা কারখানার, গ্রেপ্তার ১

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ গোপন সূত্রে খবর পেয়ে বোমা তৈরির সরঞ্জাম সহ এক ব্যক্তিকে …

Leave a Reply

Your email address will not be published.