Breaking News
Home >> Breaking News >> বিজেপি নেতার বাড়ির পাশ থেকে উদ্ধার বোমা, এলাকায় ব্যাপক উত্তেজনা

বিজেপি নেতার বাড়ির পাশ থেকে উদ্ধার বোমা, এলাকায় ব্যাপক উত্তেজনা

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ স্থানীয় বিজেপি নেতার বাড়ির পাশে তিনটি বোমা উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালও এলাকায়। ঘটনাটি ঘটেছে মাথাভাঙ্গা ১ নং ব্লকের পাচাগর গ্রাম পঞ্চায়েতের বাবুরটারী এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিজেপির কোচবিহার জেলার সাধারণ সম্পাদক অভিজিৎ বর্মন এবং পবিত্র বর্মনের বাড়ি যাবার রাস্তার ধার থেকে একটি ১ বোমা পাওয়া যায় এবং অপর দুটি বোমা অভিজিৎ বাবুর বাড়ির পাশের মোড় থেকে পাওয়া যায়। লোকসভা ভোটের ফলাফল প্রকাশের পর থেকে মাথাভাঙ্গার বিভিন্ন স্থানে বোমা উদ্ধার হওয়ার ঘটনা প্রকাশ্যে এসেছে।

এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় মাথাভাঙ্গা থানার পুলিশ। পুলিশ গিয়ে বোমা গুলিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এদিকে এই খবর ছড়িয়ে পরতেই অভিজিৎ বাবুর বাড়িতে ছুটে যান বিজেপির স্থানীয় নেতা কর্মীরা।

এই ঘটনায় বিজেপি নেতা অভিজিৎ বর্মন বলেন, মানুষজন প্রাতঃভ্রমন করার সময় তিনটি তাজা বোমা দেখতে পান। এরপরই তারা আমাকে খবর দেন আমি ছুটে এসে ওই বোমা গুলি দেখতে পাই। তিনি অভিযোগ করে বলেন, তৃনমূলীরা এলাকায় সন্ত্রাস ছড়ানোর জন্য এসব করছে। তবুও সন্ত্রাস করে বিজেপিকে রুখতে পারবে না। বিজেপি নোংরা রাজনীতি করে না। আমরা শান্তির রাজনীতি চাই, এবং যারা এসব করছে অবিলম্বে তাদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শান্তির দাবী করছি।

এদিকে স্থানীয় তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বলা হয়েছে আমরা এ বিষয়ে কিছু জানি না, এগুলি ওরা নিজেরাই করেছে। তারা আমাদের দলের বিরুদ্ধে যে অভিযোগ তুলছে তা সম্পূর্ণ ভিত্তিহীন। ওরা আমাদের নামে মিথ্যা বদনাম রটাচ্ছে।

এছাড়াও চেক করুন

কালীগঞ্জে আলিয়া মাদ্রাসা ভোটে জয়ী তৃণমূল

স্টিং নিউজ সার্ভিস, নদিয়াঃ কালীগঞ্জের জানকিনগর আলিয়া মাদ্রাসার নির্বাচনে নির্বাচনে রবিবার ব্যাপক ভোটে জয়লাভ করে …

Leave a Reply

Your email address will not be published.