Breaking News
Home >> Breaking News >> দিনহাটার সাবেক ছিটমহল এলাকা থেকে উদ্ধার চুরি যাওয়া সোলার প্লেট, গ্রেপ্তার ৩

দিনহাটার সাবেক ছিটমহল এলাকা থেকে উদ্ধার চুরি যাওয়া সোলার প্লেট, গ্রেপ্তার ৩

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ ৮টি সোলার প্লেট চুরির ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য দিনহাটার সাবেক ছিটমহল এলাকায়। ঘটনাটি ঘটে শনিবার গভীর রাতে দিনহাটার বাত্রিগাছ ছিটমহলে। ওই ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে দিনহাটা থানার পুলিশ।

জানা গেছে, এদিন কিছু অজ্ঞাত পরিচয় ব্যক্তি প্লেট গুলি চুরি করে নিয়ে যায়। সেইসময় ডিউটি থেকে ফেরার পথে এক সিভিক ভলেন্টিয়ার তাদের দেখে ফেলে। এরপর সেই সিভিক ওই ব্যক্তিদের জিজ্ঞাসা করতে গেলে তাদের কথায় অসঙ্গতি লক্ষ্য করেন তিনি। পরে স্থানীয় মানুষেরা জিজ্ঞাসবাদ করেন ওই ৩ ব্যক্তিকে। সাধারন মানুষের চাপে পরেই তারা সব সত্য ঘটনা স্বীকার করে নেন বলে দাবী স্থানীয় মানুষের। এরপর উদ্ধার হয় সমস্ত প্লেটগুলি। পরে ওই ৩ ব্যক্তিকে দিনহাটা থানায় নিয়ে আসা হয়।

স্থানীয় বাসিন্দা মিঠুন ব্যাপারী জানান, ৩ ব্যক্তি প্লেট গুলি চুরি করে নিয়ে যাচ্ছিল। সেই সময় একজন সিভিক তাদের দেখে ফেলে, এরপর তাদের কাছ থেকে আমরা ৮টি প্লেট উদ্ধার করি। আমরা সেই প্লেট গুলি উদ্ধার করে তাদের পুলিশের হাতে তুলে দিয়েছি। পুলিশ বিষয়টির তদন্ত শুরু করেছে।

এছাড়াও চেক করুন

কলকাতার বিখ্যাত সার্জেনদের দিয়ে ল্যাপরোস্কোপির সাহায্যে হার্নিয়া অপারেশন শিবির হল ঝাড়গ্রাম জেলা হাসপাতালে

স্টিং নিউজ সার্ভিস,ঝাড়গ্রাম: শনিবার ল্যাপরোস্কোপির সাহায্যে হার্নিয়া অপারেশন শিবির হল ঝাড়গ্রাম জেলা হাসপাতালে। অ্যাসোসিয়েশন অফ …

Leave a Reply

Your email address will not be published.