Breaking News
Home >> Breaking News >> বিজেপির বাইক মিছিলকে আটকে দিল পুলিশ, গ্রেপ্তার অংশগ্রহন কারীরা

বিজেপির বাইক মিছিলকে আটকে দিল পুলিশ, গ্রেপ্তার অংশগ্রহন কারীরা

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ শ্যামা প্রসাদ মুখার্জীর স্বপ্ন পূরণের সাফল্যকে উৎযাপন করতে গিয়ে পুলিশি বাধার মুখে পড়ল ভারতীয় জনতা যুব মোর্চার কর্মীরা। শনিবার কোচবিহার শহরের ব্যাঙচাতরা অবস্থিত বিজেপির জেলা দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বাইক মিছিলের প্রস্তুতি নেয় যুব মোর্চার কর্মীরা। কিন্তু এই কর্মসূচিতে বাধা দেয় পুলিশ। আটক করা হয় মিছিলে অংশ নিতে আসা যুব মোর্চার কর্মীদের। পুলিসের তরফে বলা হয় এই মিছিলের কোনও অনুমতি ছিল না।

কাশ্মীরের কেন্দ্রীয় সরকারের ৩৭০ ধারা প্রয়োগ করা এক বড় সাফল্য বলে মনে করে বিজেপির এই যুব সংগঠন তাই তাদের উদ্যোগে এদিন কোচবিহার শহরে তেরঙ্গা যাত্রার আয়োজন করা হয়। শুরুতেই পুলিসি বাঁধার মুখে পরে শেষ পর্যন্ত বাস্তবায়ন হয়নি এই কর্মসূচি। যুব কর্মীদের পুলিশ বাধা দিতে গেলে পুলিসের সাথে ধস্তাধস্তি শুরু হয়।

এরপর যুব কর্মীদের গ্রেপ্তারের কথা ঘোষণা করে পুলিশ। কোচবিহার জেলা পুলিশের ডিএসপি হেড কোয়াটার সমীর পাল বলেন, এই বাইক মিছিলের কোন অনুমতি নেই। অনৈতিক ভাবে এই মিছিল আমরা করতে দেব না। তাই এই বাইক মিছিলে অংশগ্রহন কারীকে গ্রেপ্তার করা হয়েছে।

এই ঘটনার প্রতিবাদ জানায় যুব মোর্চার কর্মীরা। সংগঠনের কোচবিহার জেলা সভাপতি সমীর রায় বলেন, পুলিশ দলদাসে পরিনত হয়েছে, তারা আমাদের গণতান্ত্রিক আন্দোলনে বাধা দিচ্ছে। পুলিশ তৃনমূল কংগ্রেসের ইশারাতেই এদিনে মিছিলকে আটকে দেয় বলে তার অভিযোগ।

এছাড়াও চেক করুন

কালীগঞ্জে আলিয়া মাদ্রাসা ভোটে জয়ী তৃণমূল

স্টিং নিউজ সার্ভিস, নদিয়াঃ কালীগঞ্জের জানকিনগর আলিয়া মাদ্রাসার নির্বাচনে নির্বাচনে রবিবার ব্যাপক ভোটে জয়লাভ করে …

Leave a Reply

Your email address will not be published.