Breaking News
Home >> Breaking News >> জমি দখল করতে রাতের অন্ধকারে বোমা মারার অভিযোগ তৃনমূল নেতার বিরুদ্ধে

জমি দখল করতে রাতের অন্ধকারে বোমা মারার অভিযোগ তৃনমূল নেতার বিরুদ্ধে

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহার: নিজেদের জমি ফিরে পাবার জন্য এলাকায় রাতের অন্ধকারে বোমা মারার অভিযোগ উঠল তৃনমূল নেতা সুবল সরকার ও তার ভাই সজল সরকারের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে কোচবিহার ২নং ব্লকের খাগড়াবাড়ি গ্রাম পঞ্চায়েতের মহিষবাথান এলাকায়। গতকাল গভীররাতে স্থানীয় বাসিন্দারদের বাড়ির সামনে ওই দুই তৃনমূল নেতার অনুগামিরা বোমা ফাটায় বলে জানা গেছে। এলাকার মানুষেরা আরও জানায় তারা ওই জমি ফিরে পবার জন্যই এলাকায় সন্ত্রাসের পরিবেশ সৃষ্টি করে রেখেছে। এদিনের ঘটনায় ২ বোমা ফাটলেও একটি তাজা বোমা উদ্ধার করে পুলিশ থানায় নিয়ে যায়।

এই ঘটনার বিষয়ে ওই তৃনমূল নেতার স্ত্রী তথা উপপ্রধান গায়েত্রী সরকার বলেন, “আমি এখানকার উপপ্রধান, আমি একটি দল করি তাই আমার বিরোধী দল আমাদের উপর চক্রান্ত করে এসব অশান্তি করার চেষ্টা করছে। আমরা শান্তি চাই উন্নয়ন চাই কিন্তু ওরা সেটা চায় না, বিরোধী দলের লোকেরা এসব বোমাবাজি করছে। এই ঘটনা সম্পূর্ণ ভিত্তিহীন এর সাথে আমাদের কোনও সম্পর্ক নেই।’’

এদিনের এই ঘটনায় স্থানীয় বাসিন্দা উমা শর্মা, শিলা শর্মারা জানান, গতকাল রাত ৩ টা নাগাদ হঠাৎই বোমা ফাটার আওয়াজে ঘুম ভেঙ্গে যায় আমাদের। আমরা একটু শান্তি চাই, ওরা এসে আমাদের হুমকি দিচ্ছে জমি ফেরত দেবার জন্য। আমরা নিরাপত্তা হীনতায় ভুগছি। আমরা খুব তাড়াতাড়ি পুলিসি নিরাপত্তা চাই।

এছাড়াও চেক করুন

কালীগঞ্জে আলিয়া মাদ্রাসা ভোটে জয়ী তৃণমূল

স্টিং নিউজ সার্ভিস, নদিয়াঃ কালীগঞ্জের জানকিনগর আলিয়া মাদ্রাসার নির্বাচনে নির্বাচনে রবিবার ব্যাপক ভোটে জয়লাভ করে …

Leave a Reply

Your email address will not be published.