Breaking News
Home >> Breaking News >> কাটমানি ফেরতের চাপে বিষপান তৃণমূল কাউন্সিলারের, ঘটনায় আটক এক বিজেপি কর্মী

কাটমানি ফেরতের চাপে বিষপান তৃণমূল কাউন্সিলারের, ঘটনায় আটক এক বিজেপি কর্মী

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহার: মেখলিগঞ্জ পৌরসভার তৃণমূল কাউন্সিলর মন্টু মন্ডল কাটমানি ফেরতের চাপে পরে গতকাল বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করেন৷

অভিযোগ, মন্টু মণ্ডলের বিষ পানের ঘটনায় পুলিশ গতকাল রাতেই পাল্টা তল্লাশি চালায় একাধিক বিজেপি কর্মীর বাড়িতে। বলাই কবিরাজ নামে এক বিজেপি কর্মীকে গ্রেপ্তার করে মেখলিগঞ্জ থানার পুলিশ। তবে কি কারনে তাকে গ্রেপ্তার করা হয়েছে তা জানা যায়নি।

এই ঘটনার প্রতিবাদ জানিয়ে আজ সকাল থেকে মেখলিগঞ্জ থানা ঘেরাও করে বিজেপি কর্মী সমর্থকেরা। নির্দোষ বিজেপি কর্মীকে গ্রেপ্তারের প্রতিবাদে থানায় সামনে বিক্ষোভও দেখান তারা।

বিজেপির অভিযোগ,পুলিশ তাদের কর্মীদের মিথ্যা মামলায় গ্রেপ্তার করছে৷ তৃণমূল কাউন্সিলর টাকা ফেরত দিতে চেয়ে সে তার নিজের ঘরেই বিষ পান করেন। এই ঘটনার সাথে আমাদের কোনও সম্পর্কই নেই।

উল্লেখ্য,মেখলিগঞ্জ পৌরসভার ৪ নং ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর মন্টু মন্ডল গত বুধবার কাটমানির টাকা ফেরত দেবেন বলে বাসিন্দাদের আসতে বলেন। তারপরই গতকাল বিকালে তিনি ঘরের মধ্যেই বিষ পান করেন। এরপর সেই দোষ চাপিয়ে দেন বিজেপির ওপর। তার বিরুদ্ধে অভিযোগ ওঠে তিনি প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর পাইয়ে দেবার নাম করে পৌরবাসিন্দাদের কাছ থেকে প্রায় ১৪ লক্ষ টাকা কাটমানি নিয়েছেন।

এই প্রসঙ্গে তৃণমূল কাউন্সিলর মন্টু মণ্ডলের পুত্র সুমন মন্ডল বলেন, “বাসিন্দাদের কাটমানির চাপেই বাবা বিষ পান করেছে৷ ”

মেখলিগঞ্জ বিজেপির দক্ষিণ মন্ডল সভাপতি দধিরাম রায় জানান,“কাউন্সিলর মন্টু মণ্ডলের বাড়িতে সাধারণ মানুষরা টাকা নিতে গেলে নিজেই বিষ পান করে সাধারণ মানুষকে ফাঁসানোর চেষ্টা করছে। এর সাথে আমাদের কোনও যোগ নেই, তবুও সরকারের দলদাস পুলিশ আমাদের এক বিজেপি কর্মীকে গ্রেপ্তার করেছে, জেলার সর্বত্রই পুলিশ আমাদের কর্মীদের মিথ্যা মামলায় গ্রেপ্তার করছে এর প্রতিবাদ জানিয়েই আজকে আমাদের এই কর্মসূচি।”

এছাড়াও চেক করুন

কালীগঞ্জে আলিয়া মাদ্রাসা ভোটে জয়ী তৃণমূল

স্টিং নিউজ সার্ভিস, নদিয়াঃ কালীগঞ্জের জানকিনগর আলিয়া মাদ্রাসার নির্বাচনে নির্বাচনে রবিবার ব্যাপক ভোটে জয়লাভ করে …

Leave a Reply

Your email address will not be published.