Breaking News
Home >> Breaking News >> অনূর্ধ্ব-২৩ ভারতীয় ক্রিকেট দলে সুযোগ পেলেন কোচবিহারের অনন্ত সাহা

অনূর্ধ্ব-২৩ ভারতীয় ক্রিকেট দলে সুযোগ পেলেন কোচবিহারের অনন্ত সাহা

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহার: প্রত্যন্ত গ্রাম থেকে অনূর্ধ্ব-২৩ ভারতীয় ক্রিকেট দলে সুযোগ করে নিলেন তুফানগঞ্জের ছেলে অনন্ত সাহা। নিম্ন মধ্যবিত্ত ঘরে জন্ম অনন্তের। তিন দিদির বিয়ে হয়ে গিয়েছে আগেই। মা ও দাদাকে নিয়ে ছোট্ট সংসার তাঁদের। ছোট থেকেই আশা ছিল বড় খেলোয়াড় হবার। ভালো ক্রিকেট খেললেও খেলার দামী সরঞ্জাম কেনার সামর্থ্য ছিল না তাঁর। সাহায্যের হাত বাড়িয়ে দেন এলাকারই উত্তম সাহা নামে এক ব্যাক্তি।

তুফানগঞ্জের প্রবীণ খেলোয়াড় সমীর চক্রবর্তী নিজে হাতে ট্রেনিং দেন অনন্তকে। এরপরই ম্যকোদা তথা শিব শঙ্কর পালের তত্ত্বাবধানে বাংলার ক্রিকেট দুনিয়ায় প্রবেশ অনন্তর।
শুক্রবার সকাল সকাল ছেলের স্বপ্ন পূরণের খবরে আপ্লুত অনন্তের মা জ্যোৎস্না সাহা।

তিনি বলেন, ছোট বেলা থেকে অনন্তের স্বপ্ন ছিল ও বড় হয়ে ক্রিকেট খেলোয়াড় হবে। আজ সকালে তাই এই সাফল্যের খবর পেয়ে আমি খুব খুশি।

এদিন এবিষয়ে অনন্ত সাহার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি কলকাতায় রয়েছি। ১৯ সেপ্টেম্বর ভারতের হয়ে প্রথম মাঠে নামব বাংলাদেশের বিরুদ্ধে। সেই খেলা অনুষ্ঠিত হবে ছত্রিশগড়ে। তিনি আরও বলেন, ‘ভারতীয় দলে সুযোগ পাওয়ার ইচ্ছে অনেকদিন ধরেই ছিল। অবশেষে স্বপ্ন পূরণ হল। ভালোভাবে খেলাই আমার মূল উদ্দেশ্য।’
এতদিন অনন্ত অনূর্ধ্ব-২৩ বাংলা দলের হয়ে খেলেছে।

এরআগে সিএবি-র বর্ষসেরা সর্বোচ্চ শিকারি সম্মান দেওয়া হয় তাঁকে। ক্রিকেট ছাড়াও ফুটবল খেলতে পছন্দ করেন ডানহাতি বোলার অনন্ত। শিবশঙ্কর পালের পর, ঘরের ছেলে বিশ্ব প্রতিনিধিত্বে অংশগ্রহণ করার সুযোগ পাওয়ায় আবার আশায় বুক বেঁধেছে কোচবিহারের মানুষ।

এছাড়াও চেক করুন

কালীগঞ্জে আলিয়া মাদ্রাসা ভোটে জয়ী তৃণমূল

স্টিং নিউজ সার্ভিস, নদিয়াঃ কালীগঞ্জের জানকিনগর আলিয়া মাদ্রাসার নির্বাচনে নির্বাচনে রবিবার ব্যাপক ভোটে জয়লাভ করে …

Leave a Reply

Your email address will not be published.