Breaking News
Home >> Breaking News >> দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ” দিদিকে বলো ” কর্মসুচীর সমাপ্তি ঘোষনা করলেন মন্ত্রী শ্যামল সাঁতরা

দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ” দিদিকে বলো ” কর্মসুচীর সমাপ্তি ঘোষনা করলেন মন্ত্রী শ্যামল সাঁতরা

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃমন্ত্রী শ্যামল সাঁতরা মানেই একেবারে সাধারন মানুষের সাথে মিশে যাওয়া। তারউপর বিধায়ক তহবিলে খরচের দিক দিয়ে বাঁকুড়ায় সব থেকে এগিয়ে রয়েছেন। আর তিনি সকাল থেকেই আজ কোতুলপুর বিধানসভার জয়পুর ব্লকের ময়নাপুর গ্রামের বিশ্বাসপাড়া, কুমরুল ঘোষালপাড়া মাজি পাড়ার বাড়ি বাড়ি গয়ে জনসংযোগ করেন। তাদের কাছে শোনেন অভাব অভিযোগের কথা।

মন্ত্রীকে কাছে পেয়ে বেজায় খুশি এলাকার মানুষজন। এছাড়াও তিনি চলে যান ময়নাপুর গ্রামের কুমরুল ঘোষাল পাড়া আই সি ডি এস কেন্দ্রে। সেখানে বাচ্চাদের সাথে কিছুটা সময় কাটান এবং আই সি ডি এস কেন্দ্রের খোজ খবর নেন।

পরবর্তী সময়ে তিনি আজ ময়নাপুর বাজারে দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে ” দিদিকে বলো ” কর্মসূচীর সমাপ্তি ঘোষনা করেন।

এছাড়াও জয়পুর ব্লকের কুচিয়াকোল গ্ৰাম পঞ্চায়েতের অন্তর্ভুক্ত কুচিয়াকোল শান্তি প্রসাদ হাইস্কুল ও কুচিয়াকোল ইন্দনারায়ন প্রাথমকি বিদ্যালয় এর মিড ডে মিল এর পরিদর্শন করেন মন্ত্রী শ্যামল সাঁতরা মহাশয়। এমনকি তিনি কচিকাঁচাদের সাথে বসে মিডডে মিলের স্বাদও নেন তিনি।

এর পাশাপাশি জয়পুর ব্লকের সুরধনী উদ্যানে বিধায়ক উন্নয়ন তহবিল থেকে টিকটেজ ও রেস্ট হাউজের যে কাজ চলছে আজ বিডিও ও শ্যামল সাঁতরা ক্ষতিয়ে দেখেন।

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরে NRC, CAA, NPR ও কেন্দ্রীয় সরকারের জনস্বার্থবিরোধী আইনের বিরুদ্ধে জেলা যুব তৃণমূলের মিছিল

পশ্চিম মেদিনীপুর:- জেলা যুব তৃণমূল কংগ্রেসের আহ্বানে কেন্দ্রীয় সরকারের জনবিরোধী NRC/ CAA /NPR ও কেন্দ্রীয় …

Leave a Reply

Your email address will not be published.