Breaking News
Home >> Breaking News >> অবৈধ সম্পর্কের অভিযোগে হাতেনাতে ধরা পড়লো প্রাক্তন মন্ত্রী তথা বিধায়কের ছেলে

অবৈধ সম্পর্কের অভিযোগে হাতেনাতে ধরা পড়লো প্রাক্তন মন্ত্রী তথা বিধায়কের ছেলে

স্টিং নিউজ সার্ভিস, মুর্শিদাবাদঃ মুর্শিদাবাদের একটি সরকারি আবাসনে অবৈধ সম্পর্কের অভিযোগে হাতেনাতে ধরা পড়লো প্রাক্তন মন্ত্রী তথা বিধায়কের ছেলে। অবৈধ সম্পর্কের অভিযোগ এনেছেন বিধায়কের ছেলের বৌ অর্থাৎ বৌমা অমৃতা বিশ্বাস। সাগরদিঘীর বিধায়ক সুব্রত সাহার ছেলে অভিযুক্ত সপ্তর্ষি সাহা একটি কলেজের অধ্যাপক এবং তৃনমূল দলের সঙ্গে অঙ্গাঅঙ্গী ভাবে জড়িত।

অমৃতা বিশ্বাস গোপন সূত্রে খবর পেয়ে বুধবার বিকেলে বহরমপুর ষ্টেশন সংলগ্ন এলাকায় PWD সরকারি আবাসনে হঠাৎই এসে হাজির হন। আবাসনের একটি ঘরে প্রাক্তন মন্ত্রী তথা সাগরদিঘী বিধায়ক এবং প্রাক্তন তৃনমূল জেলা সভাপতি সুব্রত সাহার ছেলে সপ্তর্ষি সাহার সঙ্গে একটি মেয়েকে সেখানে দেখতে পান তিনি। ঘটনাস্থলেই কান্নাকাটি শুরু করে দেন বিধায়কের বৌমা অমৃতা বিশ্বাস।

তিনি অভিযোগ করেছেন দীর্ঘদিন ধরে সপ্তর্ষি সাহা তার নির্যাতন করেছেন। এখন অন্য মেয়েকে নিয়ে ফুর্তি করেন, অন্য মেয়ের সঙ্গে সম্পর্ক রেখে চলেন। তিনি বাবার বাড়িতে ছোট সন্তানকে নিয়ে একাই থাকেন।

এদিন তিনি সংবাদ মাধ্যমের কাছে মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করতে চেয়েছেন। পাশাপাশি বিধায়কের ছেলে সপ্তর্ষি সাহা বলেছেন তাকে ফাঁসানো হয়েছে এবং তিনি অমৃতা বিশ্বাসের সঙ্গে সংসার করতে চান না। ঘটনাস্থলে বহরমপুর থানার পুলিস এসে সপ্তর্ষি সাহাকে এবং অপরিচিত মহিলাকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যান।

জেলা তৃনমূল মুখপাত্র অশোক দাস জানিয়েছেন, সপ্তর্ষি সাহা তৃনমূল দলের কেউ না। কুলাঙ্গার ছেলে নিজেকে তৃনমূল দলের সঙ্গে জড়িয়ে রাখতেন।

এছাড়াও চেক করুন

কালীগঞ্জে আলিয়া মাদ্রাসা ভোটে জয়ী তৃণমূল

স্টিং নিউজ সার্ভিস, নদিয়াঃ কালীগঞ্জের জানকিনগর আলিয়া মাদ্রাসার নির্বাচনে নির্বাচনে রবিবার ব্যাপক ভোটে জয়লাভ করে …

Leave a Reply

Your email address will not be published.