Breaking News
Home >> Breaking News >> শিলিগুড়ির বিধাননগরে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত যুবক,বোমা ও গুলি চালানোর অভিযোগ

শিলিগুড়ির বিধাননগরে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত যুবক,বোমা ও গুলি চালানোর অভিযোগ

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ শিলিগুড়ির মহকুমা পরিষদের অন্তরর্গত ফাঁসিদেওয়া ব্লকের সদরগছ এলাকায় দুষ্কৃতীদের হাতে আক্রান্ত যুবক। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল।আক্রান্ত ওই যুবকের নাম দীপক মুন্ডা।

জানা গিয়েছে যে, বেশ কয়েকদিন ধরেই ছেলে ধরা সন্দেহ ব্যাপক আতঙ্ক ছড়ায় গোটা এলাকায়। এরপর ওই এলাকার বেশকিছু যুবক সিদ্ধান্ত নেন তারা এলাকা পাহাড়া দেবেন। সেই মতো বুধবার রাতে পাহাড়া দিতে থাকেন দশজন যুবক।

এরপর তিনজন তিনজন নিজেদের মধ্যে ভাগ হয়ে গোটা এলাকা ঘুরে ঘুরে পাহাড়া দিতে থাকে। এবং সেই সময় তিন থেকে চার অচেনা ব্যক্তির তাদের এলাকায় ঘোরাঘুরি করতে দেখে সন্দেহ হয়। তাদের তারা করেন ওই পাহাড়ায় থাকা যুবকরা। এবং সেই সময় এক যুবক আলাদা হয়ে যাওয়ায় তার উপর বোম দিয়ে হামলা করে অভিযোগ। এমনকি শূন্যে গুলি চালানো হয়। এরপর সেই আহত যুবক চিৎকার করলে। আসে পাশে থাকা অন্য যুবকরা চলে এলে সেখান থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা।

এরপর আহত যুবকে উদ্ধার করে বিধাননগর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসা হয়। এবং খবর দেওয়া হয় বিধাননগর থানার পুলিশকে। এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ।

অন্যদিকে বিধাননগর ১ নং গ্রাম পঞ্চায়েতের সিতুভীটা এলাকায় বোম মারার অভিযোগ। যদিও এলাকাবাসীদের অভিযোগ যে তারা ব্যাপক আতঙ্কের মধ্যে রয়েছে। এর পাশাপাশি আরও জানান যে যতদ্রুত সম্ভব পুলিশ গোটা ঘটনার তদন্ত করুক।

এছাড়াও চেক করুন

কালীগঞ্জে আলিয়া মাদ্রাসা ভোটে জয়ী তৃণমূল

স্টিং নিউজ সার্ভিস, নদিয়াঃ কালীগঞ্জের জানকিনগর আলিয়া মাদ্রাসার নির্বাচনে নির্বাচনে রবিবার ব্যাপক ভোটে জয়লাভ করে …

Leave a Reply

Your email address will not be published.