Breaking News
Home >> Breaking News >> গন্ধেশ্বরী নদীর সেতু নির্মাণের অভিযোগ তুলে পথ অবরোধ করলেন এলাকার মানুষ

গন্ধেশ্বরী নদীর সেতু নির্মাণের অভিযোগ তুলে পথ অবরোধ করলেন এলাকার মানুষ

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ বাঁকুড়া শহরের সতীঘাট এলাকায় সেতু নির্মাণে গড়িমসির অভিযোগ তুলে পথ অবরোধ করলেন এলাকার মানুষ। ঘটনাটি বাঁকুড়া শহরের সতীঘাট এলাকায়। এই অবরোধে আটকে পড়ে বহু যাত্রী ও পণ্যবাহি যানবাহন। সমস্যায় পড়েন অসংখ্য মানুষ ও স্কুল পড়ুয়ারা।

অবরোধকারীদের অভিযোগ, গন্ধেশ্বরী নদীর সতীঘাটের কাছে পুরাণো সেতু ভেঙ্গে নতুন সেতু তৈরীর উদ্যোগ নেয় প্রশাসন। কিন্তু গত এক বছর আগে সেই কাজ শুরু হলেও কাজ সেভাবে হয়নি। এই সেতু তৈরীর সময়কালে গন্ধেশ্বরী নদীর অন্যপ্রান্তের কেশিয়াকোল, হেভিরমোড়, বিকনা, মিথেলা, কদমাঘাটি, মৌলাডাঙ্গা সহ বেশ কিছু এলাকার মানুষের সুবিধার্থে অস্থায়ী কজওয়ে তৈরী হলেও চলতি বর্ষায় তা ধুয়ে মুছে সাফ। সেকারণেই প্রতিদিন প্রায় চার কিলোমিটার ঘুরে ঐ এলাকার মানুষকে রুটি রুজির টানে বাঁকুড়া শহরে আসতে হচ্ছে। পাশাপাশি চরম সমস্যায় পড়ছেন অসংখ্য ছাত্র ছাত্রী।

এই পরিস্থিতিতে সাধারণ মানুষের স্বার্থে গন্ধেশ্বরীর উপর নতুন সেতু তৈরী না হওয়া পর্যন্ত বিকল্প যাতায়াতের পথ তৈরীর দাবীতে তারা আন্দোলন চালিয়ে যাবেন বলে অবরোধকারীরা জানিয়েছেন। আর তা না হলে আগামী দিনে আরো বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারী দিয়েছেন তারা।

এছাড়াও চেক করুন

থানার বর্ষপূর্তিতে স্কুলের পড়ুয়ারা পেল নতুন উপহার

পশ্চিম মেদিনীপুর:- থানার বর্ষপূর্তিতে স্কুলের পড়ুয়ারা পেল নতুন ব্যাগ , খাতা , লেট্ , রবার …

Leave a Reply

Your email address will not be published.