Breaking News
Home >> Breaking News >> বিনপুরের নয়াগ্রামে মিনি ইন্ডোর গেম কমপ্লেকসের উদ্বোধন

বিনপুরের নয়াগ্রামে মিনি ইন্ডোর গেম কমপ্লেকসের উদ্বোধন

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রাম: রাজ্য যুব ও ক্রীড়া দপ্তরের উদ্যোগে প্রায় ২২ লক্ষ টাকা ব্যয়ে বিনপুরের নয়াগ্রামে তৈরি হল মিনি ইন্ডোর গেম কমপ্লেকস। এদিন মিনি ইন্ডোর গেম কমপ্লেকসের উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সুকুমার হাঁসদা।

মিনি ইন্ডোর গেম কমপ্লেকসটির যাবতীয় তত্বাবধানে রয়েছে নয়াগ্রাম ইয়ুথ ওয়েলফেয়ার সোসাইটি। এই সোসাইটির উদ্যোগে এদিন সকালে বিনপুর এলাকায় একটি সচেতনতা মূলক পদযাত্রা হয়।

ওই পদযাত্রায় সুকুমারবাবু, নয়াগ্রাম প্রাথমিক স্কুলের খুদে পড়ুয়ারা, হাইমাদ্রাসা স্কুলের পড়ুয়া ও শিক্ষক সহ ক্লাবের ছেলেরা যোগ দেন। জল সংরক্ষণ, গাছ লাগান ও জীবন বাঁচান, সেফ ড্রাইভ ও সেভ লাইভ -এর সচেতনতা বার্তা দেওয়া হয় পদযাত্রা থেকে। পদযাত্রার পর ফিতা কেটে উদ্বোধন করেন সুকুমারবাবু। অনুষ্ঠানে ছিলেন বিনপুর থানার আইসি বিপ্লব পতি ও নয়াগ্রাম ইয়ুথ ওয়েলফেয়ার ক্লাবের সম্পাদক শেখ আলিসান আলি।

এছাড়াও এদিন ক্লাবের পক্ষ থেকে এলাকার দুঃস্থ পড়ুয়াদের হাতে বস্ত্র তুলে দেন ডেপুটি স্পিকার। কমপ্লেকসের বাইরে গাছের চারা রোপণ করেন সুকুমারবাবু। গ্রামবাসীদেরও গাছের চারা বিতরণ করা হয়।

নয়াগ্রাম ইয়ুথ ওয়েলফেয়ার ক্লাবের সম্পাদক শেখ আলিসান আলি বলেন, মুখ্যমন্ত্রীর উদ্যোগে মিনি ইন্ডোর গেম কমপ্লেকস গ্রামে তৈরি হয়েছে। এরফলে গ্রামের সার্বিক উন্নতি ঘটবে। এজন্য আমরা মুখ্যমন্ত্রীর কাছে কৃতজ্ঞ।

এছাড়াও চেক করুন

কালীগঞ্জে আলিয়া মাদ্রাসা ভোটে জয়ী তৃণমূল

স্টিং নিউজ সার্ভিস, নদিয়াঃ কালীগঞ্জের জানকিনগর আলিয়া মাদ্রাসার নির্বাচনে নির্বাচনে রবিবার ব্যাপক ভোটে জয়লাভ করে …

Leave a Reply

Your email address will not be published.