Breaking News
Home >> Breaking News >> ফের তৃণমূল-বিজেপি সংঘর্ষ মাথাভাঙায়, এক মহিলা সহ আহত ৬

ফের তৃণমূল-বিজেপি সংঘর্ষ মাথাভাঙায়, এক মহিলা সহ আহত ৬

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ তৃণমূল-বিজেপি সংঘর্ষে ফের উত্তপ্ত হয়ে উঠল মাথাভাঙা। আজ সকালে মাথাভাঙা ২ নম্বর ব্লকের নিশিগঞ্জের চকিয়ারছড়া গ্রামে ওই সংঘর্ষের ঘটনা ঘটে। ওই ঘটনায় এক মহিলা সহ দুই পক্ষের ৬ জন আহত হয়েছে।

এরমধ্যে তৃণমূল কংগ্রেসের ৪ সমর্থক ও বিজেপির ২ সমর্থক রয়েছে। আহতদের মধ্যে নমীরুদ্দিন মিয়া ও মোমেদুল হক নামে দুই তৃণমূল কংগ্রেস সমর্থকের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাদের কোচবিহার মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তৃণমূল কংগ্রেস নেতা আলিজার রহমান অভিযোগ করে জানিয়েছেন, চকিয়ার ছড়া এলাকায় তৃণমূল কংগ্রেস প্রভাবিত একটি গ্রাম রয়েছে। সেখানে আজ ভোরে চারপাশ থেকে হামলা করা হয়। ধারাল অস্ত্র দিয়ে তৃণমূল কর্মীদের কোপানো হয়। এতে এক মহিলা সহ চার জন আহত হয়েছে। বাড়িঘর লুটপাট করা হয়েছে। আহতরা চিকিৎসাধীন রয়েছেন।

আলিজার রহমান বলেন, “বিষয়টি নিয়ে পুলিশ কে জানানো হয়েছে। বিজেপি যেভাবে আক্রমণ চালিয়ে যাচ্ছে। তাতে এবার থেকে বিজেপির ভাষাতেই জবাব দেওয়া হবে।” যদিও পাল্টা অভিযোগ করে জানিয়েছে, তাদের কর্মীদের উপরেই তৃণমূল কংগ্রেস হামলা চালায়। এতে তাদের দুজন সমর্থক আহত হয়েছেন। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গত কয়েকদিন ধরেই মাথাভাঙার বিভিন্ন এলাকায় ওই দুই দলের রাজনৈতিক দলের টানা সংঘর্ষের ঘটনা ঘটে চলেছে। গুলি বোমা ছোড়া, দলীয় কার্যালয় ভাঙচুর, বাড়িঘর লুটপাটের ঘটনা ঘটছে। টানা ওই সংঘর্ষের জেরে উদ্বিগ্ন সাধারণ মানুষ পুলিশ প্রশাসনের কাছে রাজনৈতিক সংঘর্ষে বন্ধে ব্যবস্থা গর্হণের দাবি জানিয়ে পথে নেমেছেন। কিন্তু তারপরেও মাথাভাঙার পরিস্থিতি নিয়ন্ত্রনে আসছে না।

এছাড়াও চেক করুন

আর মাত্র একদিন পরেই বিশ্বকর্মার পূজা,শেষ তুলির টান দিতে ব্যস্ত মৃৎশিল্পীরা

স্টিং নিউজ সার্ভিস,পশ্চিম মেদিনীপুর: আর মাত্র একদিন তারপরেই শিল্প দেবতা বিশ্বকর্মার পূজা। মৃৎশিল্পীদের শেষ মুহূর্তে …

Leave a Reply

Your email address will not be published.