Breaking News
Home >> Breaking News >> সিতাইয়ের চামটায় বিজেপি ছেড়ে প্রায় শতাধিক কর্মী সমর্থক যোগ দিল তৃনমূল কংগ্রেসে

সিতাইয়ের চামটায় বিজেপি ছেড়ে প্রায় শতাধিক কর্মী সমর্থক যোগ দিল তৃনমূল কংগ্রেসে

মনিরুল হক, কোচবিহারঃ দল বদলের ধারা অব্যাহত কোচবিহার জেলাজুড়ে। লোকসভা নির্বাচনে তৃনমূলের পরাজয়ের পর কিছুটা হলেও থমকে যায় ঘাসফুলের বিজয়রথ। তাই হারানো জমি ফিরে পেতে দলনেত্রীর নির্দেশে ঘাসফুলের জন প্রতিনিধিরা “দিদিকে বলো” কর্মসূচিতে নেমেছেন। আর তাতেই মিলছে সাফল্য। মঙ্গলবার সিতাই কেন্দ্রের বিধায়ক জগদীশ বর্মা বসুনিয়ার হাত ধরে চামটা গ্রাম পঞ্চায়েতের প্রায় ১০০ জন বিজেপি কর্মী সমর্থক তৃণমূল কংগ্রেস যোগ দেন বলে স্থানীয় তৃনমূলের পক্ষ দাবি করা হয়। এদিন নবাগতদের হাতে দলীয় পতাকা তুলে দেন সিতাই কেন্দ্রের বিধায়ক।
এপ্রসঙ্গে সিতাই কেন্দ্রের বিধায়ক জগদীশ বর্মা বসুনিয়া বলেন, ভুল বুঝে এবং বিজেপির সন্ত্রাসের কারনে যারা তৃনমূল ছেড়ে বিজেপি শিবিরে যোগ দিয়েছিল তারা একে একে সবাই ঘরে ফিরে আসছে। আজ সিতাইয়ের চামটায় প্রায় ১০০ জন কর্মী সমর্থক তৃনমূলে ফিরেছেন। কোচবিহার লোকসভা কেন্দ্রে নির্বাচনে গোটা জেলার সাথে কোচবিহার কেন্দ্রেও ব্যাপক সন্ত্রাসের পরিবেশ সৃষ্টি করে বিজেপি। তাদের আক্রমণের ভয়ে ভীত হয়ে মানুষ এতদিন চুপ করে ছিল এখন তারা আবার মমতা ব্যানার্জীর উন্নয়নের হাত ধরে দলে ফিরে আসছেন এবং পথে নেমেছেন। মানুষ সাম্প্রদায়িক শক্তি বিজেপির হাত থেকে মুক্তি চায়।
দল বদল প্রসঙ্গে সিতাই বিধানসভা কেন্দ্রের বিজেপি নেতা প্রশান্ত বর্মণ বলেন, আজ যারা বিজেপি ছেড়ে তৃনমূল যাচ্ছে আদপে তারা তৃনমূলেরই কর্মী ছিল। লোকসভা নির্বাচনে বিজেপি জয়ের পর তোলাবাজির উদ্দেশ্যে তারা বিজেপির পতাকা ব্যবহার করেছে। এখানে এসে সম্পূর্ণভাবে সেই দুষ্কর্ম না করতে পারায় আবার তারা নিজেদের পুরনো দলেই ফিরে যাচ্ছে।

এছাড়াও চেক করুন

লালগড়ের পডিহা গ্রামে জল সংরক্ষণ ও স্বচ্ছ ভারত নিয়ে সচেতনতা অভিযান চালালো সিআরপিএফের জওয়ানরা

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম : লালগড়ের পডিহা গ্রামে জল সংরক্ষণ ও স্বচ্ছ ভারত সচেতনতা অভিযান চালালো …

Leave a Reply

Your email address will not be published.