Breaking News
Home >> Breaking News >> ফের দিনহাটায় রাজনৈতিক সংঘর্ষে উত্তেজনা, দোকান ভাঙচুরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে

ফের দিনহাটায় রাজনৈতিক সংঘর্ষে উত্তেজনা, দোকান ভাঙচুরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে

মনিরুল হক কোচবিহারঃ ফের রাজনৈতিক সংঘর্ষে উত্তেজনা ধরাল পেটলা বাজার চত্বর এলাকায়। অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতিরা এলাকায় বোমাবাজি করে এবং পেটলা বাজারের ১১ টি দোকান ভাঙচুর করে। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে বাজার চত্বরে। উদ্বেগ প্রকাশ করে ব্যবসায়ীরা। স্থানীয় ব্যবসায়ীরা ওই ঘটনার খবর দেয় পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে দিনহাটা থানার পুলিশ। সোমবার সকালে পুলিশ বাজার চত্বরে তল্লাশি চালিয়ে ৪ টি তাজা বোমা উদ্ধার করে। এলাকায় উত্তেজনা থাকায় ঘটনাস্থলে মোতায়েন করা হয় পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
স্থানীয় সুত্রে জানা যায়, গতকাল রাতে পেটলা বাজার এলাকায় পুটু রায় নামে এক বিজেপি কর্মীকে মারধোর করা হয়। ওই ঘটনার পর রাত ১০ নাগাদ বিজেপির কর্মী সমর্থকরা পেটলা বাজার এলাকায় বোমাবাজি করে। তারপর বিজেপি কর্মী সমর্থকরা বাজারের ১১ টি দোকানে ভাঙচুর ও লুটপাট চালায় বলে অভিযোগ। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় বিজেপি নেতৃত্ব।
এদিন এবিষয়ে পেটলা বাজারের ব্যবসায়ী সমতির এক সদস্য জানান, আমরা এখানে ব্যবসা করতে আসি। কেউ রাজনীতি করতে আসিনা। কারনে অকারনে বিভিন্ন দলের লোকেরা বাজার ব্যবসায়ীদের দোকানে ভাঙচুর চালাবে আমরা তা মেনে নেব না। আজ আমাদের ব্যবসায়ী সমিতির আলোচনা করে সিদ্ধান্ত গ্রহন করলাম। আগামী দুই একদিনে মধ্যে বাজারে সর্বদলীয় ডাক দেওয়া হবে। তাঁদের জানান হবে বাজার এলাকায় আর কোন রাজনৈতিক ক্রিয়া কালাপ করা যাবে না। বাজার এলাকা বাদ দিয়ে রাজনৈতিক কাজ কর্ম করতে হবে। তা না হলে আমরা বাজার ব্যবসায়ীরা দোকান পাঠ বন্ধ রেখে বৃহত্তর আন্দোলনে নামব।
এবিষয়ে তৃনমূলের ব্লক স্তরের নেতা নুর আলম হোসেন বলেন, লোকসভা নির্বাচনের পেটলা গ্রাম পঞ্চায়েতে লিট পাওয়ার পর থেকে বিজেপি আশ্রিত সমাজ বিরোধীরা যেভাবে সাধারন মানুষ, ব্যবসায়ী এবং তৃনমূল কর্মীদের উপর আক্রমণ চালাচ্ছে তা অন্তত নিন্দনীয়। গতকাল পেটলা বাজারে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা বোমাবাজি করে এবং ১১ টি দোকান ভাঙচুর করে। আমরা এই বিষয়টা পুলিশকে জানিয়েছে তদন্ত শুরু করেছে পুলিশ।
এবিষয়ে বিজেপির কোচবিহার জেলার সম্পাদক সুদেব কর্মকারকে বারবার ফোন করা হলেও তাঁকে ফোনে পাওয়া যায় নি। সেই কারন তার কোন প্রতিক্রিয়া পাওয়া যায় নি।

এছাড়াও চেক করুন

কালীগঞ্জে আলিয়া মাদ্রাসা ভোটে জয়ী তৃণমূল

স্টিং নিউজ সার্ভিস, নদিয়াঃ কালীগঞ্জের জানকিনগর আলিয়া মাদ্রাসার নির্বাচনে নির্বাচনে রবিবার ব্যাপক ভোটে জয়লাভ করে …

Leave a Reply

Your email address will not be published.