Breaking News
Home >> Breaking News >> কোচবিহারের নির্মীয়মান সেতুতে বোমা ফাটাবার অভিযোগ, পুলিশকে নালিশ উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের

কোচবিহারের নির্মীয়মান সেতুতে বোমা ফাটাবার অভিযোগ, পুলিশকে নালিশ উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ কোচবিহার ২ নং ব্লকের খাগড়াবাড়ি গ্রাম পঞ্চায়েতের বনচুকামারিতে নির্মিয়মান একটি সেতুতে বোমা ফাটালও দুস্কৃতিরা। ঘটনায় এলাকার সাধারন মানুষের মধ্যে এবং প্রশাসনিক স্তরে ব্যাপক চাঞ্চল্য দেখা দেয়। খবর পেয়ে রবিবার সকালে সেতুটি পরির্দশনে যান উত্তরবঙ্গ উন্নয়নের দপ্তরের ইঞ্জিনিয়ার।

অভিযোগ গত গভীর রাতে ওই সেতুর উপর সাতটি শক্তিশালী বোমা ফাটানো হয়। এই ঘটনায় উদ্বেগ প্রকাশ করেন বিভাগীয় মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের অর্থানুকুলে ওই এলাকার মরাতোর্ষা নদীর উপর একটি সেতু নির্মাণের কাজ চলছে। সেখানে এধরনের বোমা কেন ফাটানো হল তা নিয়ে ধন্ধে রয়েছে সরকারী কর্তারাও।

এবিষয়ে উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের মন্ত্রী রবীন্দ্র নাথ ঘোষ বলেন, দুস্কৃতিরা এলাকায় আতঙ্কের পরিবেশ সৃষ্টি করতেই এধরনের কাণ্ড ঘটিয়েছে। উন্নয়নের কাজকে স্তব্ধ করতেই তারা এধরনের কাজ করেছে বলে মনে করছেন তিনি। রবিবাবু বলেন বিষয়টি পুলিশকে জানানো হয়েছে বিষয়টি তদন্ত করে উপযুক্ত শাস্তি তারা দেবেন।

এই বিষয়ে উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের সাব অ্যাসিন্টেট ইঞ্জিনিয়ার শরদিন্দু রায় বলেন, আমাদের কাছে গতকাল গভীর রাতে খবর আসে বনচুকামারির নির্মিয়মান সেতুটিতে কয়েকটি বোমা ফাটানো হয়েছে। যার জেরে ক্ষতিগ্রস্থ হয়েছে বীজ্রের ডেকগুলি। আজ সকালে এসে আমরা বোমার কিছু ফাটানো অংশ দেখতে পাই। বিষয়টি আমরা পুলিশে জানিয়েছি, তারাই এখন তদন্ত করে দেখবে।

এছাড়াও চেক করুন

কালীগঞ্জে আলিয়া মাদ্রাসা ভোটে জয়ী তৃণমূল

স্টিং নিউজ সার্ভিস, নদিয়াঃ কালীগঞ্জের জানকিনগর আলিয়া মাদ্রাসার নির্বাচনে নির্বাচনে রবিবার ব্যাপক ভোটে জয়লাভ করে …

Leave a Reply

Your email address will not be published.