Breaking News
Home >> Breaking News >> ফের তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত মাথাভাঙা, ভাঙচুর বাড়ি গাড়ি, আহত ৩

ফের তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত মাথাভাঙা, ভাঙচুর বাড়ি গাড়ি, আহত ৩

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ ফের তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল মাথাভাঙা। গতকাল রাতে মাথাভাঙা ১ নং ব্লকের জোড় পাটকি গ্রাম পঞ্চায়েত এলাকার গোলকগঞ্জে তৃণমূল কংগ্রেস নেতা আলিজার রহমানের বাড়িতে হামলা চালানোর অভিযোগ ওঠে। তার বাড়ির জানালার কাচ ভেঙে দেওয়া হয় বলে অভিযোগ। ভাঙচুর করা হয় ওই তৃণমূল নেতার দুটি জেসিপি ও একটি জিপগাড়ি। ওই ঘটনার পর তৃণমূল কংগ্রেস পাল্টা আক্রমণ চালায় বলে অভিযোগ। ওই ঘটনায় তিন বিজেপি কর্মী আহত হয়েছে। তাদের মাথাভাঙা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এবিষয়ে আলিজার রহমানের স্ত্রী প্রাক্তন জেলা পরিষদ সদস্যা হাসিনা রব্বানি অভিযোগ করে বলেন, জয় শ্রী রাম লেখা একটি গাড়ি ও অনেক মোটর সাইকেলে করে এসে হামলা চালায়। আমাকে আক্রমন করার চেষ্টা করে। কিন্তু আমি কোন ভাবে প্রানে বেচে যাই।

এদিন সকালে মাথাভাঙার দলীয় নেতার বাড়িতে হামলার ঘটনার খবর পেয়ে সেখানে ছুটে যান তৃণমূল বিধায়ক মিহির গোস্বামী। তিনি বলেন, “এটা রবীন্দ্রনাথ, নজরুলের বাংলা। এখানে কোন বিভাজন চলবে না। যারা বিভাজন করবে সাধারন মানুষ তাঁদের ছেড়ে করা বলবে না। আজ এই এলাকায় এসে যা দেখলাম ও জানলাম তা মুখ্যমন্ত্রী মমতা বন্ধ্যোপাধ্যায়কে রিপোর্ট পাঠাব। এবং এখান থেকে ফিরে গিয়ে পুলিশকে জানাব বিষয়টি তারা যেন খতিয়ে দেখেন।”

তিনি আরও বলেন, এই এলাকায় যারা আগ্নেয়াত্র নিয়ে ঘোরাঘুরি করছে তারা যে দলেরই হোক না কেন তাদেরকে পুলিশ গ্রেপ্তার করে যথাযোগ্য ব্যবস্থা গ্রহন করুক। কারন লোকসভা নির্বাচনের পর বিজেপি যেভাবে এলাকায় সন্ত্রাস করে বেড়াচ্ছে তাতে মানুষ বুঝে গেছে তা যে সাম্প্রদায়িক দল। সন্ত্রাস বা হানাহানি করে ক্ষমতা দখল করার চেষ্টা করছে বিজেপি। তা কোন দিন তাঁদের আশা পুরণ হবে না বলে জানান তিনি।

অন্যদিকে বিজেপি কোচবিহার জেলা সাধানার সম্পাদক নেতা অভিজিৎ বর্মন বলেন, তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জেরে আলিজার রহমানের বাড়িতে হামলা হয়েছে। আর সেই দোষ বিজেপির উপরে চাপিয়ে আমাদের কর্মীদের মারধোর করা হয়েছে। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার পথেও আক্রমণ করা হয়েছে।
রাজনৈতিক উত্তেজনা যেভাবে ছড়িয়েছে

মাথাভাঙা ও শীতলখুচি এলাকায়, তাতে প্রশাসনের উচিত ১৪৪ ধারা জারি করা। না হলে বড় কোন ঘটনা ঘটবে। বেশ কিছুদিন ধরেই মাথাভাঙা মহকুমা জুড়ে তৃণমূল-বিজেপির মধ্যে রাজনৈতিক উত্তেজনার সৃষ্টি হয়ে রয়েছে। ঘটছে সংঘর্ষ এর ঘটনা। আক্রমন পাল্টা আক্রমন। এই পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ প্রশাসন কি ভুমিকা নেয়, এখন সেটাই দেখার।

এছাড়াও চেক করুন

কালীগঞ্জে আলিয়া মাদ্রাসা ভোটে জয়ী তৃণমূল

স্টিং নিউজ সার্ভিস, নদিয়াঃ কালীগঞ্জের জানকিনগর আলিয়া মাদ্রাসার নির্বাচনে নির্বাচনে রবিবার ব্যাপক ভোটে জয়লাভ করে …

Leave a Reply

Your email address will not be published.