Breaking News
Home >> Breaking News >> রাজ্যে সঠিকভাবে আইনের শাসন চালুর দাবী জানাল আইনজীবীরা

রাজ্যে সঠিকভাবে আইনের শাসন চালুর দাবী জানাল আইনজীবীরা

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ রাজ্যের বুকে সঠিক আইনের শাসন অবিলম্বে চালু করার দাবীকে সামনে রেখে সন্মেলন করল আইনজীবীরা। রবিবার কোচবিহার সাহিত্য সভা হলঘরে (সোমেশ আচার্যী মঞ্চ) অল ইন্ডিয়া ল’ইয়ার্স ইউনিয়নের দ্বাদশ তম জেলা সন্মেলন সংগঠিত হয়। এই সন্মেলনের উদ্ধোধন করেন সংগঠনে মাথাভাঙ্গা কলেজের অধ্যাপক দেবাশিষ দত্ত। এদিনের এই সন্মেলনে ৩২ জন প্রতিনিধি জেলার বিভিন্ন প্রান্ত থেকে যোগ দেন এই সন্মেলনে।

এদিনের এই সন্মেলনে সারা জেলার আইনের বিষয় গুলি সম্পর্কেও যেমন আলোচনা হয় পাশাপাশি উঠে আসে এই সময়কালের রাজনৈতিক নেতাদের মদতে আইনের শাসন না মানার প্রবণতা লক্ষ্য করা যাচ্ছে বলে উদ্বেগ প্রকাশ করেন প্রতিনিধিরা। এর ফলে রাজ্য তো বটেই গোটা দেশের যে ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি হয়েছে তার থেকে অবিলম্বে নিরসন হওয়া উচিৎ বলে মনে করেন তারা।

অল ইন্ডিয়া ল’ইয়ার্স ইউনিয়নের কোচবিহার জেলা সম্পাদক পার্থপ্রতিম সেনগুপ্ত বলেন, সারা জেলার আইনের বিষয় গুলি নিয়েও আমরা যেমন আলোচনা করব পাশাপাশি দেশের সার্বিক পরিস্থিতিকেও আমাদের আইনের দৃষ্টিতে বিচার বিশ্লেষণ করে দেখতে হবে।

তিনি আরও বলেন, জেলার বুকে আজ আইনের শাসন নেই, রাজনৈতিক নেতাদের উসকানিতে অপরাধীরা আজ সমাজের বুকে অবাধে ঘুরে বেরাচ্ছে। চারিদিকে সন্ত্রাসের বাতাবরণ তৈরি করেছে তারা। এই সন্মেলনের মধ্যদিয়ে আগামীদিনে সংগঠন পরিচালনার জন্য নতুন কমিটি গঠন করা হয়। সম্পাদকীয় প্রতিবেদনের উপর আলোচনা করেন উপস্থিত প্রতিনিধিরা। এদিনের সভায় পৌরহিত্য করেন সংগঠনের সভাপতি জহর দেব।

এছাড়াও চেক করুন

কালীগঞ্জে আলিয়া মাদ্রাসা ভোটে জয়ী তৃণমূল

স্টিং নিউজ সার্ভিস, নদিয়াঃ কালীগঞ্জের জানকিনগর আলিয়া মাদ্রাসার নির্বাচনে নির্বাচনে রবিবার ব্যাপক ভোটে জয়লাভ করে …

Leave a Reply

Your email address will not be published.