Breaking News
Home >> Breaking News >> তুফানগঞ্জে বিজেপি কর্মীর দোকান বন্ধ করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, ব্যবসায়ীর পোস্টারে চাঞ্চল্য

তুফানগঞ্জে বিজেপি কর্মীর দোকান বন্ধ করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, ব্যবসায়ীর পোস্টারে চাঞ্চল্য

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ বিজেপি করার অপরাধে এক ব্যবসায়ীর দোকান বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। তুফানগঞ্জ ১ নম্বর ব্লকের দেওচরাই গ্রাম পঞ্চায়েতের চুলকানির বাজার এলাকায় ওই ব্যবসায়ীর দোকান। তাঁর নাম সাইনুর হক। তিনি দোকানের সামনে একটি পোস্টার লিখে জানিয়েছেন, “আমি বিজেপি পার্টি করি। এই জন্য আমার দোকান বন্ধ করে দিয়েছে টিএমসি কর্মীরা।”

সাইনুরের বাবা আসাদ আলি দোকানের সামনে বিজেপির পতাকা দাঁড়িয়ে বলেন, “২৪ দিন ধরে তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরা আমাদের দোকান বন্ধ করে রেখেছে। এই দোকানের উপড়ে নির্ভর করে আমাদের সংসার চলে। ফলে চরম দুর্ভোগের মধ্যে রয়েছি আমরা।” সাইনুর হক বলেন, “দোকান বন্ধ করে দেওয়ার কথা দলের জেলা নেতৃত্বকে জানিয়েছি। তাঁরা প্রশাসনের সহায়তায় দোকান খলার জন্য চেষ্টা করছেন বলে জানিয়েছেন। এছারাও এই দোকানের উপড়ে আমাদের সংসার চলে বলে জানিয়ে স্থানীয় তৃণমূল নেতা ফারুক মণ্ডলকে দোকান খুলে দেওয়ার অনুরোধ করেছিলাম। তিনিও না করে দিয়েছেন। তাই দোকানের সামনে পোস্টার দিতে বাধ্য হয়েছি।”

অন্যদিকে তৃণমূল কংগ্রেসের দেওচরাই এলাকার নেতা ফারুক মণ্ডল বলেন, “চুলকানির বাজার এলাকায় কোন বিজেপি কর্মীর দোকান বন্ধ করে দেওয়ার কথা জানি না। তবে এমন ঘটনা ঘটে থাকলে আর তা কেউ আমাকে জানালে মানবিক ভাবে ব্যবস্থা নেওয়া হবে।”
এক সময় আসাদ আলি সিপিআইএম দলের সাথে যুক্ত ছিলেন। তৃণমূল জামানায় তাঁরা কিছুটা কোনঠাসা হয়ে পড়েছিলেন। গত লোকসভা নির্বাচনের আগে তিনি বিজেপিতে যোগদান করেন। ভোটে জয়ের পর বিজেপির হয়ে এলাকায় সক্রিয় ভূমিকা পালন করতে শুরু করেন। তাঁর সাথে যোগ দেন ছেলে সাইনুর হকও। কিন্তু সম্প্রতি তৃণমূল ফের সেখানে শক্তি বৃদ্ধি করায় তাঁর ওই দোকান বন্ধ করে দিয়েছে বলে অভিযোগ করেন।

এছাড়াও চেক করুন

কালীগঞ্জে আলিয়া মাদ্রাসা ভোটে জয়ী তৃণমূল

স্টিং নিউজ সার্ভিস, নদিয়াঃ কালীগঞ্জের জানকিনগর আলিয়া মাদ্রাসার নির্বাচনে নির্বাচনে রবিবার ব্যাপক ভোটে জয়লাভ করে …

Leave a Reply

Your email address will not be published.