Breaking News
Home >> Breaking News >> বৃষ্টি কমলেও জমা জলে বিপত্তি হাওড়ার বিভিন্ন ওয়ার্ড, জলমগ্ন বেলুড় মঠ

বৃষ্টি কমলেও জমা জলে বিপত্তি হাওড়ার বিভিন্ন ওয়ার্ড, জলমগ্ন বেলুড় মঠ

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়াঃ ঘূর্ণাবর্তের জের হাওড়া পুরসভার কমবেশি ২২টি ওয়ার্ড জলমগ্ন। কোথাও গোড়ালি ডোবা জল তো কোথাও হাঁটু সমান জল জমেছে। শুক্রবার সন্ধ্যা থেকে রাতভর দফায় দফায় বৃষ্টির জেরে হাওড়া শহরের বিভিন্ন প্রান্তে জল জমেছে। আবহাওয়া দফতরের পূর্বাভাস বলছে বৃষ্টি কমলেও ঝিরঝিরে বৃষ্টি চলবে।

রাতভর বৃষ্টিতে শুধু পথঘাট নয়, ময়দান সংলগ্ন এলাকায় জল ঢুকে পড়েছে বাড়ির ভেতরেও। নর্দমা ডুবে যাওয়ায় নোংরা জল ও জঞ্জাল ঘরে প্রবেশ করায় বাসিন্দারা গন্ধে নাজেহাল। গলি হোক বা সড়ক সর্বত্র জল যন্ত্রণার ছবি ধরা পড়েছে। প্রায় হাঁটু সমান জল জমেছে টিকিয়াপাড়া, বাইপাস, বেলগাছিয়া। বাইকের চাকা ডুবে যাচ্ছে। সাধারণ মানুষ বাধ্য হচ্ছে রিক্সা চেপে জল পার করতে।

পুরসভা সূত্রে জানা গেছে, হাওড়া শহরের বেশ কিছু এলাকায় জল জমার খবর মিলেছে। জল না নামলে পাম্প বসিয়ে জল নামিয়ে দেবার ব্যবস্থা করা হবে।

গলি হোক বা মূল সড়ক সর্বত্র জল জমায় বন্ধ হয়ে গিয়েছে টোটো চলাচল।সাধারণ মানুষকে ভিড় বাসে করে যাতায়াত করতে হচ্ছে। টিকিয়াপাড়া স্টেশন থেকে বেলগাছিয়া যাবার রাস্তা হাঁটু সমান জল। জল জমেছে সালকিয়া এলাকায়। বাধাঘাট সংলগ্ন এলাকায় রাস্তার ধারে দোকান এবং ঘরে জল ঢুকে যাওয়ায় জনজীবন বিপর্যস্ত। জল জমেছে রামরাজাতলা স্টেশন থেকে রামমন্দির যাবার পথে। একই ছবি লিলুয়া ও বেলুড়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তার। টানা বৃষ্টিতে জলমগ্ন বেলুড় মঠ। গঙ্গার জোয়ারে মন্দির চত্বরে জল উঠে এসেছে।

এছাড়াও চেক করুন

কালীগঞ্জে আলিয়া মাদ্রাসা ভোটে জয়ী তৃণমূল

স্টিং নিউজ সার্ভিস, নদিয়াঃ কালীগঞ্জের জানকিনগর আলিয়া মাদ্রাসার নির্বাচনে নির্বাচনে রবিবার ব্যাপক ভোটে জয়লাভ করে …

Leave a Reply

Your email address will not be published.