Breaking News
Home >> Breaking News >> কোচবিহারে বিমান পরিষেবা চালুর দাবীতে পথে নামল যুব মোর্চা

কোচবিহারে বিমান পরিষেবা চালুর দাবীতে পথে নামল যুব মোর্চা

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহার: অবিলম্বে বিমান পরিষেবা চালুর দাবীতে পথে নামল বিজেপির যুব সংগঠন ভারতীয় জনতা যুব মোর্চা। শনিবার এই দাবিতে দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল শহর পরিক্রমা করে।

এই দিনের মিছিলে নেতৃত্ব দেন যুব মোর্চার কোচবিহার জেলা সভাপতি সমীর রায়, সংখ্যালঘু মোর্চার রাজ্য সভাপতি আলী হোসেন, ছিলেন কোচবিহার জেলার সাধারন সম্পাদক সঞ্জয় চক্রবর্তী প্রমুখ।

২৭ জুলাই উড়ান পথে বাগডোগরা বিমান বন্দর থেকে কোচবিহার বিমান বন্দরে এসে নামেন কোচবিহার লোকসভা কেন্দ্রের সাংসদ নিশীথ প্রামানিক। বিমানবন্দরের মাটিতে পা রেখেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে ঘোষণা করেন ১ লা অগাস্ট থেকে শিলিগুড়ি কোচবিহার ও কোচবিহার গোয়াহাটি রুটে ৯ আসন বিশিষ্ট বিমান পরিষেবা চালু হবে। সাংসদের এই মন্তব্যের পরই রাতারাতি তুলে নেওয়া হয় বিমানবন্দর থেকে রাজ্য সরকারের নিরাপত্তা রক্ষী।

এর ফলে বিমান পরিষেবা চালু তো দুরস্ত, বিমান বন্দরের নিরাপত্তা নিয়ে প্রশ্ন ওঠে।
এমনকি এক পক্ষ কালের বেশি সময় ধরে বিমান বন্দরে পরে রয়েছে সাংসদের আনা বিমানটি। এই পরিষেবা চালুর দাবীতেই পথে নেমে বিক্ষোভ মিছিল করেন যুব মোর্চার কর্মীরা।

এদিনের এই কর্মসূচি প্রসঙ্গে কোচবিহার জেলা যুব মোর্চার সভাপতি সমীর রায় বলেন, ‘‘কোচবিহারবাসীর জন্য সাংসদ নিশীথ প্রামানিক বিমান পরিষেবা চালু করতে অগ্রসর হয়েছিল। কিন্তু রাজ্য সরকার চালাকি করে রাজনৈতিক রং লাগিয়ে বিমান পরিষেবা বন্ধ করে কোচবিহারের সাধারন মানুষকে বঞ্চিত করেছে। যদি অবিলম্বে বিমান পরিষেবা চালু করতে না দেয় তবে আমরা বৃহত্তর আন্দোলনে যেতে বাধ্য হব।’’

এছাড়াও চেক করুন

কালীগঞ্জে আলিয়া মাদ্রাসা ভোটে জয়ী তৃণমূল

স্টিং নিউজ সার্ভিস, নদিয়াঃ কালীগঞ্জের জানকিনগর আলিয়া মাদ্রাসার নির্বাচনে নির্বাচনে রবিবার ব্যাপক ভোটে জয়লাভ করে …

Leave a Reply

Your email address will not be published.