Breaking News
Home >> Breaking News >> দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে বাসের ধাক্কা, আহত ২০, আশঙ্কাজনক ৭

দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে বাসের ধাক্কা, আহত ২০, আশঙ্কাজনক ৭

স্টিং নিউজ সার্ভিস, পাঁশকুড়া: 6 নম্বর জাতীয় সড়কে দাঁড়িয়ে থাকা বালি বোঝাই ট্রাকের পেছনে দ্রুত গতিতে বাসের ধাক্কা। দুর্ঘটনাটি ঘটেছে পাঁশকুড়া থানার ধুলিয়াড়া বাসস্ট্যান্ডের কাছে। ঘটনায় আহত হয়েছেন বাসে থাকা কুড়ি জন যাত্রী। আহতদের প্রথমে পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাদের মধ্যে সাতজনকে কলকাতার বেসরকারি হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, হাওড়ার বকুলতলা এলাকার একদল পর্যটক একটি টুরিস্ট বাসে করে রাঁচি থেকে বাড়ি ফিরছিলেন। 6 নম্বর জাতীয় সড়কের ধুলিয়াড়া বাসস্ট্যান্ডের কাছে দাঁড়িয়ে থাকা বালি বোঝাই লরি পেছনে ধাক্কা মারে বাসটি। ঘটনার ভয়াবহতা এতটাই ছিল যে বাসের সামনের অংশ একেবারে দুমড়ে-মুচড়ে গাড়ির পেছনে ঢুকে যায়। বিকট আওয়াজ শুনতে পেয়ে স্থানীয় বাসিন্দারা রাতেই ঘটনাস্থলে আসেন। আহত যাত্রীদের বাস থেকে উদ্ধারের কাজে হাত লাগান। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার হওয়া যাত্রীদের চিকিৎসার জন্য পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকেই গুরুতর আহত সাত জন পর্যটককে কলকাতার বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

পাঁশকুড়া থানার ওসি অজয় মিশ্র জানিয়েছেন, গভীর রাতে বাসের চালক ঘুমিয়ে পড়ার কারণেই দুর্ঘটনাটি ঘটেছে। আহতদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। ট্রাক ও দুর্ঘটনাগ্রস্ত বাস দুটিকেই আটক করা হয়েছে।

এছাড়াও চেক করুন

কালীগঞ্জে আলিয়া মাদ্রাসা ভোটে জয়ী তৃণমূল

স্টিং নিউজ সার্ভিস, নদিয়াঃ কালীগঞ্জের জানকিনগর আলিয়া মাদ্রাসার নির্বাচনে নির্বাচনে রবিবার ব্যাপক ভোটে জয়লাভ করে …

Leave a Reply

Your email address will not be published.