Breaking News
Home >> Breaking News >> রাস্তার দুপাশে আবর্জনা পরিষ্কারে উদ্যোগ নিল কৃষ্ণনগরের বারোয়ারির সদস্যরা

রাস্তার দুপাশে আবর্জনা পরিষ্কারে উদ্যোগ নিল কৃষ্ণনগরের বারোয়ারির সদস্যরা

অর্ণব মজুমদার,স্টিং নিউজ করসপনডেন্ট,কৃষ্ণনগর: রাস্তার দুই ধারে পড়ে থাকা প্লাস্টিকের গ্লাস, থার্মোকলের সোলার বাটি,থালা,পরিষ্কারে নামল কৃষ্ণনগর রোড স্টেশন এ অবস্থিত মাস্টার পাড়া বারোয়ারীর কিছু সদস্য বৃন্দ।

গত রবিবার শিবনিবাস এ জল ঢালা উপলক্ষে কৃষ্ণনগর নবদ্বীপ ঘাট রাজ্য সড়কে ওপর দিয়ে যাওয়ার সময় পুণ্যার্থীদের প্লাস্টিকের গ্লাসে জল থার্মোকলের সোলার বাটিতে বা সোলার থালায় নানা রকম খাবার দেওয়া হয়। সেই সকল গ্লাস, বাটি রাস্তার দু’ধারে ছড়িয়ে-ছিটিয়ে থাকে। দিনের পর দিন যায় যারা এইসব দান করে থাকেন তারা কেউ আর পরবর্তীতে রাস্তার থেকে নোংরা গুলো কুড়িয়ে এক জায়গায় করেন না। এতে করে কৃষ্ণনগর থেকে নবদ্বীপ ঘাট যাওয়ার রাস্তায় দু’ধার দিয়ে এখনও দেখা যাবে রাস্তার দু’ধারে কি অবস্থা হয়ে রয়েছে। সেই নোংরা পরিস্কার হাত লাগালো মাস্টার পাড়া বারোয়ারীর সদস্যবৃন্দ।

সদস্যবৃন্দ দের একজন গুরুসদয় ত্রিবেদী বাবু “জানান রোড স্টেশন ১ নং বিডিও অফিসের সামনে কয়েকদিন ধরে লক্ষ্য করছি জল জমে রয়েছে এবং প্লাস্টিক গ্লাস সোলার পাতা বাটি জমে শেখান দিয়ে বাজে গন্ধ বের হচ্ছে। এছাড়াও কৃষ্ণনগর নবদ্বীপ ঘাট যাওয়ার পথেই অবস্থিত রোড স্টেশন বাজারে গত কয়েকদিন ধরেই রাস্তার দু’ধারে ব্যবহৃত প্লাস্টিক গ্লাস শোলার থালা, বাটি পচে বাজে গন্ধ বের হয় কেউ এগিয়ে আসেন না ওই নোংরা গুলো এক জায়গায় গুছিয়ে ফেলে দেওয়া বা পুড়িয়ে দেওয়ার জন্য। তাই আজকে স্বাধীনতা দিবস উপলক্ষে আমরা পাড়ার ১০ -১২ জন সদস্যরা মিলে স্নান করার আগে ঘণ্টা দুয়েক রাস্তার দু’ধার থেকে নোংরা আবর্জনা কুড়িয়ে সে গুলোকে একটা ফাঁকা জায়গায় নিয়ে পুড়িয়ে দিই”।

তিনি আরো বলেন প্রায় বড় বড় বস্তার ১৫ বস্তা প্লাস্টিকের গ্লাস সোলার বাটি, থালা তারা রাস্তা থেকে কুড়িয়ে ফেলে সে গুলোকে পুড়িয়ে ফেলেন যাতে আর কোন রকম দূষণ না ছাড়ায় তার থেকে।

এছাড়াও চেক করুন

কালীগঞ্জে আলিয়া মাদ্রাসা ভোটে জয়ী তৃণমূল

স্টিং নিউজ সার্ভিস, নদিয়াঃ কালীগঞ্জের জানকিনগর আলিয়া মাদ্রাসার নির্বাচনে নির্বাচনে রবিবার ব্যাপক ভোটে জয়লাভ করে …

Leave a Reply

Your email address will not be published.