Breaking News
Home >> Breaking News >> ৭৩ তম স্বাধীনতা দিবসে রোগীদের ফল বিতরন ও রাখীবন্ধন উৎসব বিজেপির

৭৩ তম স্বাধীনতা দিবসে রোগীদের ফল বিতরন ও রাখীবন্ধন উৎসব বিজেপির

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ সারা দেশে আজ ৭৩ তম স্বাধীনতা দীবস পালিত হচ্ছে যথাযথ মর্যাদার সহিত। সেই মত আজ পাত্রসায়ের বিজেপির পক্ষ থেকে স্বাধীনতা দীবস উপলক্ষে একাধিক কর্মসূচী নেওয়া হয়। রাজ্য বিজেপি নেতা ও রাঢ় বঙ্গের কো কনভেনার সুজিত অগস্তির উপস্থিতিতে শুরু হয় রাখীবন্ধন উৎসব।

সম্পৃতির বার্তা দিয়ে পথ চলতি সাধারন মানুষ থেকে সকলের হাতে রাখী পড়িয়ে দেওয়া হয়। এছাড়াও আজ বিজেপির পক্ষ থেকে সাধারন মানুষের হাতে ২৩০ টি গাছের চারা বিতরণ করা হয়। বিজেপির এই কর্মসূচীকে স্বাগত জানিয়েছেন আম জনতা। আজ কর্তব্যরত জওয়ানদের হাতেও রাখী পড়িয়ে দেওয়া হয় বিজেপির তরফে।

এছাড়াও আজ বিজেপির পক্ষ থেকে পাত্রসায়ের ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে রোগীদের ফল বিতরণ করা হয়। উমা বাউরি নামে এক রোগী বলেন, আমরা বিজেপির এই কর্মসূচীকে স্বাগত জানাই এবং আমরা এই ফল পেয়ে খুব খুশি।

বিজেপি নেতা সুজিত অগস্তি রাজ্যে সকল বঙ্গ বাসীকে এক সাথে চলার বর্তা দেন। এদিনের কর্মসূচীতে উপস্থিত ছিলেন, রাজ্য বিজেপি নেতা ও রাঢ় বঙ্গের কো কনভেনার সুজিত অগস্তি, বিষ্ণপুর সাংগঠনিক জেলার তপশিলী মোর্চার সভাপতি দীবাকর ঘরামী, বাপী হাজরা সহ একাধিক বিজেপি নেতৃত্ব।

এছাড়াও চেক করুন

ঝাড়গ্রামে হাতির হানায় মৃত এক মহিলা

স্টিং নিউজ সার্ভিস,ঝাড়গ্রাম: আবারও হাতির হানায় মৃত্যু এক মহিলার। ঘটনাটি গোপীবল্লভপুর ২নং ব্লকের আগড়বনী গ্রামের। …

Leave a Reply

Your email address will not be published.