Breaking News
Home >> Breaking News >> স্বাধীনতা দিবসের আগে আগ্নেয়াস্ত্র সহ আটক ৫ দুষ্কৃতী

স্বাধীনতা দিবসের আগে আগ্নেয়াস্ত্র সহ আটক ৫ দুষ্কৃতী

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ রাত পোহালেই ভারতের ৭৩ তম স্বাধীনতা দিবস। তাই গোটা কোচবিহার জেলার বিভিন্ন প্রান্তে চলছে পুলিশের বাড়তি নজরদারি। শহর ও গ্রামাঞ্চলরে বিভিন্ন রাস্তায় গাড়ি থামিয়ে চলছে তল্লাশি। আর সেই তল্লাশি চালাতে গিয়েই ৫ ব্যক্তিকে গ্রেপ্তার করল পুলিশ।

জানা গেছে, দিনহাটা ২ নং ব্লকের সাহেবগঞ্জ থানার পুলিশ বুড়িরহাট বাজার সংলগ্ন এলাকায় একটি নাকা চেকিং বসিয়ে তল্লাশি চালাচ্ছিল। সেখানে সন্দেহজনক ভাবে দুটি বাইক আটক করে তল্লাশি চালায় পুলিশ। তল্লাশি চালিয়ে বাইকের ডিগি থেকে নাইন এমএম পিস্তল ম্যাগাজিন, দুটি বাইক সহ ৫ ব্যক্তিকে আটক করল সাহেবগঞ্জ থানার পুলিশ। ওই নাইন এম এম পিস্তলটি পাওয়া যায় সুদীপ বর্মণের বাইক থেকে বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ওই পাঁচ ব্যক্তিদের নাম সুদীপ বর্মন, বাপি বর্মন, দীপকবর্মন, রঞ্জিত দাস এবং প্রসেনজিৎ রাজভর। জানা গেছে, সাহেবগঞ্জ থানার আইসি হেমন্ত শর্মার নেতৃত্বে একটি টিম তৈরি করে বুড়িরহাট বাজার সংলগ্ন এলাকায় মঙ্গলবার মধ্যরাতে নাকা চেকিং চলছিল। সে সময় সন্দেহজনক ওই দুটি বাইককে দাঁড় করানো হয়। বাইকের ডিগি খোলা মাত্রই তার ভেতরে একটি নাইন এমএম পিস্তল দেখতে পায় পুলিশ। সঙ্গে সঙ্গে পুলিশ ওই দুই বাইকে থাকা ৫ জনকে আটক করেন।

পুলিশের ধারনা, রাত পোহালেই ১৫ ই আগস্ট। হয়তো তারা কোনো অসামাজিক কার্যকলাপ করার জন্যই এই পিস্তল নিয়ে যাওয়া হচ্ছিল বলে অনুমান।

এছাড়াও চেক করুন

কালীগঞ্জে আলিয়া মাদ্রাসা ভোটে জয়ী তৃণমূল

স্টিং নিউজ সার্ভিস, নদিয়াঃ কালীগঞ্জের জানকিনগর আলিয়া মাদ্রাসার নির্বাচনে নির্বাচনে রবিবার ব্যাপক ভোটে জয়লাভ করে …

Leave a Reply

Your email address will not be published.