Breaking News
Home >> Breaking News >> বোমার আঘাতে জখম এক স্কুল ছাত্রী সহ তিনজন

বোমার আঘাতে জখম এক স্কুল ছাত্রী সহ তিনজন

স্টিং নিউজ সার্ভিস,মুর্শিদাবাদঃ বোমার আঘাতে জখম এক স্কুল ছাত্রী সহ আরও তিনজন। মঙ্গলবার বিকেলে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের খড়গ্রাম থানার চন্দ্র সিংহ বাটি গ্রামে। আহতরা হল কাবেরা খাতুন, জেলেসা বিবি এবং বিকেরননেশা বিবি। আহত কাবেরা খাতুন কান্দি রাজা মনীন্দ্রচন্দ্র উচ্চ বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী।

ঘটনার জেরে পাল্টা আক্রমনে গুরুতর জখম হন ফিরোজ সেখ নামে এক ব্যক্তি। আহত অবস্থায় সে কান্দি মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। সূত্রের খবর শনিবার রাতে খড়গ্রাম থানার বালিয়াহাট গ্রামে মইনুল সেখ নামে এক তৃণমূল নেতা গুলিবিদ্ধ হয়।

সেই ঘটনার জেরে মঙ্গলবার বিকেলে সাদা সেখের বাড়িতে মইনুল সেখের পরিবারের সদস্যরা অতর্কিত হামলা চালায় এবং তার বাড়ির সামনে বোমাবাজি করা হয়। এমনকি সাদা সেখকে লক্ষ্য করে বোমা ছোড়া হয় বলেও অভিযোগ।

বোমার আঘাতে গুরুতর জখম স্কুল ছাত্রী কাবেরা খাতুনকে উদ্ধার করে কান্দি মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

পাশাপাশি পাল্টা ফিরোজ সেখের উপর আক্রমণ করা হয় বলে অভিযোগ। ফিরোজ সেখেকেও আহত অবস্থায় কান্দি মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে চিকিৎসা জন্য। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় খড়গ্রাম থানার পুলিশ। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। যদিও এই ঘটনায় এখনো পর্যন্ত কাউকে পুলিস কাউকে গ্রেফতার করতে পারেনি।

এছাড়াও চেক করুন

আর মাত্র একদিন পরেই বিশ্বকর্মার পূজা,শেষ তুলির টান দিতে ব্যস্ত মৃৎশিল্পীরা

স্টিং নিউজ সার্ভিস,পশ্চিম মেদিনীপুর: আর মাত্র একদিন তারপরেই শিল্প দেবতা বিশ্বকর্মার পূজা। মৃৎশিল্পীদের শেষ মুহূর্তে …

Leave a Reply

Your email address will not be published.