Breaking News
Home >> Breaking News >> কাটমানি ফেরতের দাবিতে ইসলামপুর পুরসভার তৃণমূল কংগ্রেসের কাউন্সিলরের বাড়িতে বিক্ষোভ স্থানীয়দের

কাটমানি ফেরতের দাবিতে ইসলামপুর পুরসভার তৃণমূল কংগ্রেসের কাউন্সিলরের বাড়িতে বিক্ষোভ স্থানীয়দের

স্টিং নিউজ সার্ভিসঃ ঘর চাই না, টাকা চাই।এই টাকা ফেরতের দাবিতে মঙ্গলবার ইসলামপুর পুরসভার তৃনমূল কংগ্রেসের ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রঞ্জন মিশ্রর বাড়ি ঘিরে স্থানীয় বাসিন্দাদের বিক্ষোভ।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ইসলামপুর থানার পুলিশ। অভিযুক্ত কাউন্সিলর পলাতক।তবে তৃনমূল কংগ্রেসের শহর কমিটির সভাপতি জানিয়েছেন, যদি কোনও কাউন্সিলর কাটমানি নিয়ে থাকেন তবে তাকে ফেরত দিতে হবে। দলের পক্ষ থেকে এব্যপারে কড়া নির্দেশ রয়েছে। দল কোনভাবেই এটাকে বরদাস্ত করবে না।

ইসলামপুর পুরসভার ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রঞ্জন মিশ্র এলাকার বাসিন্দাদের কাছ থেকে প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর পাইয়ে দেবার নাম করে উপভোক্তাদের কাছ ১০ থেকে ৫০ হাজার টাকা পর্যন্ত কাটমানি নিয়েছেন বলে অভিযোগ। দীর্ঘ তিন বছর পেরিয়ে যাবার পরও উপভোক্তারা ঘর না পাওয়ায় এদিন মিলনপল্লীর ৫০ থেকে ৬০ জন বাসিন্দা কাউন্সিলরের বাড়ি ঘিরে বিক্ষোভ দেখান।

উপভোক্তাদের অভিযোগ, মিলনপল্লীর অধিকাংশ বাসিন্দারা দিন মজুরী করে সংসার চালান। ঘর পাওয়ার আশায় লোকের কাছ থেকে ধার করে কাউন্সিলরকে কাটমানি দিয়েছিলেন। বছর বছর পেরিয়ে যাবার পরও তারা ঘরের টাকা পাচ্ছেন না। বাধ্য হয়েই ঘরের আশা ছেড়ে দিয়ে তারা কাউন্সিলরের কাছে টাকা ফেরত চাইছেন। একাধিকবার তার কাছে টাকা ফেরতের কথা বলা হলেও টালবাহনা করে তাদের কথা উড়িয়ে দিয়েছেন।

আবার কাউকে চেকের মাধ্যমে কিছু টাকা ফেরৎ দিলে ব্যাঙ্কে জমা দিলে তা বাউন্স হয়ে যায় তাই এক প্রকার বাধ্য হয়েই বাসিন্দারা ঐক্যবদ্ধ হয়ে কাউন্সিলরের বাড়িতে এসে বিক্ষোভ দেখান। তাদের দাবিকে গুরুত্ব দিয়ে খুব শীঘ্রই প্রয়োজনীয় পদক্ষেপ নেবার আশ্বাস দিয়েছে ইসলামপুর পুলিশ। পুলিশের আশ্বাসেই বাসিন্দারা বিক্ষোভ প্রত্যাহার করে।

এছাড়াও চেক করুন

জেলাশাসকের দপ্তরে সামনে ৫ দফা দাবিতে বিক্ষোভ গ্রামীন সম্পদ কর্মীদের

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ আজ দুপুরে বাঁকুড়া হিন্দুহাই স্কুলে জমায়েত হয়ে বাঁকুড়া শহর …

Leave a Reply

Your email address will not be published.