Breaking News
Home >> Breaking News >> স্ত্রীকে খুন করে আত্মঘাতী স্বামী

স্ত্রীকে খুন করে আত্মঘাতী স্বামী

সৌভিক সরকার, স্টিং নিউজ, উত্তর ২৪ পরগণাঃ স্ত্রীকে খুন করে আত্মঘাতী স্বামী। ঘটনাটি ঘটেছে উত্তর চব্বিশ পরগনার বেলঘড়িয়া থানার কামারহাটি ধোবিয়া বাগান এলাকায়। সোমবার পবিত্র ঈদের দিন যখন সকলে ব্যস্ত উৎসবের আনন্দে তখন নিজের আবাসনে বউয়ের গলায় ছুড়ি মেরে খুন করে নিজের হাত কেটে আত্মহত্যা করার চেষ্টা করে শেখ সাজিদ হোসেন।

সাজিদের মা জানান, ঘরের মধ্যে ডাকাডাকি করতে বাচ্চার চিৎকার পান। এরপর ঘরের দরজা ভেঙে রক্তাক্ত অবস্থায় স্ত্রী রেহেনা পারভীন খাতুনকে দেখতে পাওয়া যায়। তাজে সাগরদত্ত মেডিকেল কলেজে নিয়ে এলে চিকিৎসকরা মৃত বলে ঘোষনা করেন।

অন্যদিকে হাত কাটা অবস্থায় এলাকার মানুষ শেখ সাজিদ হোসেনকে রিক্সা করে সাগরদত্ত মেডিক্যাল কলেজে নিয়ে আসার সময় সে রিক্সা থেকে পালিয়ে সাগরদত্ত হসপিটালের পুকুরে ঝাঁপ মারে।

তারপর বেলঘড়িয়া থানার পুলিশ পুকুরে ডুবুরি নামিয়ে খোঁজাখুঁজির পর সাজিদকে উদ্ধার করে হসপিটালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষনা করেন।

পেশায় বাস চালক সাজিদের সাথে তিন বছর আগে বিয়ে হয়েছিলো কাশীপুরের বাসিন্দা রেহেনার। তাদের দুবছরের একটি সন্তান ও রয়েছে। পবিত্র ঈদ উৎসবের দিন জোড়া মৃত্যুর ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

এছাড়াও চেক করুন

হিংস্র প্রাণী না থাকায় সার্কাসে দর্শক বিমুখ, গ্রামীণ মেলায় উপচে পড়ছে ভিড়

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়াঃ ডিসেম্বর মাস আসলেই গ্রাম বাংলায় সার্কাসের তাঁবু বসতো। বাঘ-সিংহ, বিদেশি …

Leave a Reply

Your email address will not be published.