Breaking News
Home >> Breaking News >> পথ দুর্ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্র মালদার রতুয়া

পথ দুর্ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্র মালদার রতুয়া

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ করেসপনডেন্ট, মালদাঃ পথ দুর্ঘটনাকে কেন্দ্র করে সোমবার রাতে রণক্ষেত্র হয়ে উঠল মালদার রতুয়া থানা এলাকার মহানন্দা টোলা।

গতকাল মহানন্দা টোলায় পথ দুর্ঘটনায় মৃত্যু হয় পরিমল মণ্ডলের ( ৪২ )। সেই ঘটনাকে কেন্দ্র সোমবার দফায় দফায় উত্তেজনা ছড়ায় এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, ওই দুর্ঘটনা নিয়ে এ দিন সকালে স্থানীয় পুলিশ ফাঁড়িতে অভিযোগ জানাতে গিয়েছিল এলাকার লোক জন। কিন্তু পুলিশ কোনও অভিযোগ নিতে চায়নি। বিকেলে ময়না তদন্তের পর পরিমল মণ্ডলের বাড়িতে তাঁর মরদেহ পৌঁছয়। তারপর ফের পুলিশের কাছে অভিযোগ জানাতে যান এলাকাবাসীরা। কিন্তু অভিযোগ, তখনও পুলিশ টালবাহানা করে।

এরপরেই মহানন্দা টোলার পুলিশ ফাঁড়িতে ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। পুলিশের তিনটি গাড়িও ভাঙচুর করা হয়। রতুয়া থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলে বাধা পায়। বরং তাদের উপরেও চড়াও হয় জনতা। তখন বেধড়ক লাঠি চার্জ শুরু করে পুলিশ। পাল্টা ইট পাটকেল ছুঁড়তে থাকে বিক্ষোভকারীরা। শেষে চাঁচোলের এসডিপিও-র নেতৃত্বে র‍্যাফ নামে। পরিস্থিতি করতে প্রথমে কাঁদানে গ্যাস ও পরে কয়েক রাউন্ড গুলি ছোড়া হয়।

পুলিশের গুলিতে তিন জন জখম হয়েছে বলে অভিযোগ। বেশ কয়েক জন পুলিশও জখম বলে খবর। তাদের মালদা জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়াও চেক করুন

জেলাশাসকের দপ্তরে সামনে ৫ দফা দাবিতে বিক্ষোভ গ্রামীন সম্পদ কর্মীদের

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ আজ দুপুরে বাঁকুড়া হিন্দুহাই স্কুলে জমায়েত হয়ে বাঁকুড়া শহর …

Leave a Reply

Your email address will not be published.