Breaking News
Home >> Breaking News >> তুফানগঞ্জে ফের কাটমানির টাকা ফেরৎ তৃনমূল নেতার

তুফানগঞ্জে ফের কাটমানির টাকা ফেরৎ তৃনমূল নেতার

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ ফের কাটমানি ফেরত দেওয়া হল তুফানগঞ্জে। তুফানগঞ্জের ১ নং ব্লকের অন্দরন ফুলবাড়ি-১ এলাকায় ১৯ জন ব্যক্তির হাতে রবিবার কাটমানি ফেরত দেওয়া হয়। সরকারী ঘর পাইয়ে দেবার নাম করে স্থানীয় দুই নেতা এলাকার ১৯ জন ব্যক্তির থেকে এই টাকা নিয়েছিলেন বলে অভিযোগ।

এদিন অক্ষয় সরকার নামে ওই তৃনমূল নেতা নিজেই উদ্যোগ নিয়ে ফিরিয়ে দেন। তিনি বলেন,এলাকায় যারা সরকারী ঘর পেয়েছিল তাদের কাছ থেকে বিভিন্ন কাজের জন্য কিছু টাকা নেওয়া হয়েছিল। এদিন আড়াই লক্ষ টাকা ফেরত দেওয়া হল। অন্দরন ফুলবাড়ি-১ অঙ্গনওয়ারি কেন্দ্রে রীতিমতো প্রাপকদের ডেকে এই টাকা ফেরত দেওয়া হয়। কাট মানির এই টাকা খুশি ওই ব্যক্তিরা।

প্রাপকদের মধ্যে মিনা দাস বলেন, তাঁর কাছ থেকে ঘর পাইয়ে দেবার নাম করে প্রায় ২৪ হাজার টাকা নেয়েছিল তৃনমূল নেতারা। যদিও তিনি সরকারী প্রকল্পের এই ঘর পেয়েছেন।
গত লোকসভা নির্বাচনে তৃনমূল অনেকটাই খারাপ ফল করে রাজ্যে।

এরপরই দলনেত্রী মমতা ব্যানার্জী নিজেই কাটমানি ইস্যুকে সামনে আনেন। তারপর থেকেই কাটমানি ইস্যুতে শুরু হয় আন্দোলন। কাটমানির টাকা ফেরতের দাবিতে বিভিন্ন স্থানে হয় বিক্ষোভ। আন্দোলনের চাপে পড়ে কোথাও কোথাও কাট মানির টাকা ফেরতও দেওয়া হয়। এর আগেও তুফানগঞ্জের ১ নং ব্লকের অন্দরন ফুলবাড়ি এলাকায় বেশ কিছু মানুষকেও কাটমানি টাকা ফেরত দেওয়া হয়।

এছাড়াও চেক করুন

জেলাশাসকের দপ্তরে সামনে ৫ দফা দাবিতে বিক্ষোভ গ্রামীন সম্পদ কর্মীদের

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ আজ দুপুরে বাঁকুড়া হিন্দুহাই স্কুলে জমায়েত হয়ে বাঁকুড়া শহর …

Leave a Reply

Your email address will not be published.