Breaking News
Home >> Breaking News >> রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত শীতলখুচি, আহত ৫ পুলিশ কর্মী, গ্রেপ্তার ২

রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত শীতলখুচি, আহত ৫ পুলিশ কর্মী, গ্রেপ্তার ২

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ লোকসভা নির্বাচনে ফল প্রকাশের পর থেকেই রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত শীতলখুচি। বিজেপি তৃণমূলের লাগাতার সংঘর্ষের ঘটনায় উদবিঘ্ন সাধারণ মানুষও। গত তিন দিন থেকে শীতলখুচি ব্লকের বিভিন্ন স্থানে উত্তেজনা ছড়িয়ে পরেছে ব্যপকভাবে। অভিযোগ পাল্টা অভিযোগে আরও উত্তপ্ত হচ্ছে শীতলখুচি।

মঙ্গলবার শীতলখুচি ব্লকের বড় মরিচা বাজার সংলগ্ন এলাকায় তৃণমূলের একটি মিছিলকে কেন্দ্র করে ফের উত্তেজনা ছড়ায় শনিবার সকালে। ঘটনায় পুলিশের উপর আক্রমণ হয় বলে অভিযোগ। খবর পাওয়া গিয়েছে এই ঘটনায় ৫ পুলিশ কর্মী আহত হয়। অভিযোগ পুলিশের গাড়ি লক্ষ করে বোমা ছোড়া হয়। এরফলে ক্ষতিগ্রস্ত হয় পুলিশের গাড়ি। এই ঘটনাকে কেন্দ্র করে তৃণমূল ও বিজেপির মধ্যে সৃষ্টি হয়েছে একে অপরের বিরুদ্ধে দোষ চাপানোর পালা। যদিও এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন পুলিশ কর্তারা।

কোচবিহার জেলা বিজেপি নেতা হেমচন্দ্র বর্মণ জানান, এদিন পরিকল্পিতভাবে তৃণমূল কর্মীরা বিজেপি কর্মীদের উপর আক্রমণ ও দোকান বাড়ি ভাঙচুর করার সময় পুলিশ বাঁধা দিতে গেলে তাঁদের উপর আক্রমণ করে তৃণমূল কর্মীরা। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস। দলের নেতা তথা রাজ্যের মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ বলেন, গোলমাল করা আমাদের সংস্কৃতি নয়, এটা বিজেপির কাজ। এদিন পুলিশকে বিজেপির হার্মাদরা আক্রমণ করেছে।

এছাড়াও চেক করুন

বাঁকুড়ায় এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ উদ্ধারকে ঘিরে তীব্র চাঞ্চল্য

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ উদ্ধারকে ঘিরে তীব্র চাঞ্চল্য …

Leave a Reply

Your email address will not be published.