Breaking News
Home >> Breaking News >> রাখির বাজারেও রাজনৈতিক লড়াই, ‘মোদিকে’ পিছনে ফেলে হিট ‘দিদি’

রাখির বাজারেও রাজনৈতিক লড়াই, ‘মোদিকে’ পিছনে ফেলে হিট ‘দিদি’

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম:– রাজনীতির আঙিনায় তাঁদের লড়াই সর্বজনবিদিত। মোদি বনাম দিদি। এই লড়াই এবার এসে পড়েছে রাখির বাজারেও। বাজারে এসেছে ‘মোদি-রাখি’ ও দিদি অর্থাৎ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি লাগানো রাখি। তবে লোকসভা ভোটের ফলের প্রভাব পড়েছে রাখির বাজারেও। বস্তুত রাখি বিক্রেতাদের মতে এবছর রাখির বাজারে ‘মোদি-রাখি’কে অনেকটাই পিছনে ফেলে দিয়েছে ‘দিদি রাখি’। ইতিমধ্যেই ‘‘দিদি রাখি’’র চাহিদা তুঙ্গে। কেউ বিক্রি করছেন মোদির ছবি দেওয়া রাখি “সবকা সাথ সবকা বিকাশ” এই কথা বলে । আবার কেউ বিক্রি করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া রাখি “কন্যাশ্রী”, “রুপশ্রী” ও বাংলার উন্নয়নের কথা বলে।”

১৪ আগস্ট বুধবার দেশজুড়ে রাখি পূর্ণিমা উৎসব পালিত হবে। আর তার আগেই বাজারে ঢালাও বিক্রি হচ্ছে মোদি, মমতার ছবি দেওয়া রকমারি ও রংবেরঙের রাখি। আট থেকে আশি উপচে পড়েছে এই রাখি কিনতে।

ঝাড়গ্রাম শহরের এক রাখি বিক্রেতা বিপুল গুপ্তা বলেন , উৎসবের এখনো চার দিন বাকি। তার আগেই বাজারে ছেয়ে গিয়েছে মোদি – মমতার রাখি । অন্যান্য আইটেমের রাখি থাকলেও মানুষের মধ্যে চাহিদা বেশি করে দেখা যাচ্ছে দুই নেতা-নেত্রীর রাখি কেনার। মাত্র ১০ টাকার বিনিময়ে মানুষ এই রাখি কিনছেন। অনেকেই জিজ্ঞেস করছেন। কোন রাখির বিক্রি বেশি? কিন্তু এখনো পর্যন্ত যা বিক্রি করেছি, তাতে মমতাই এগিয়ে।

এছাড়াও চেক করুন

হিংস্র প্রাণী না থাকায় সার্কাসে দর্শক বিমুখ, গ্রামীণ মেলায় উপচে পড়ছে ভিড়

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়াঃ ডিসেম্বর মাস আসলেই গ্রাম বাংলায় সার্কাসের তাঁবু বসতো। বাঘ-সিংহ, বিদেশি …

Leave a Reply

Your email address will not be published.