Breaking News
Home >> Breaking News >> মাথাভাঙায় বিজেপি কর্মীর উপর আক্রমণের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

মাথাভাঙায় বিজেপি কর্মীর উপর আক্রমণের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

মনিরুল হক, কোচবিহার: লোকসভা নির্বাচনে ফল প্রকাশের পর রাজ্য জুড়ে চলছে দুই ফুলের কোন্দল। আর তাতে বারবার উঠে আসছে প্রান্তিক জেলা কোচবিহারের নাম। বৃহস্পতিবার রাতে কোচবিহার জেলার মাথাভাঙা মহাকুমার বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। ঘটনার বেশ কয়েকজন বিজেপি কর্মী আহত হয়েছেন বলেও জানা গিয়েছে। তাদের নিকটবর্তী মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অবস্থার অবনতি হওয়ায় ৪ জনকে কোচবিহার সরকারি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
অভিযোগ, বৃহস্পতিবার রাতের বেলা বিজেপি কর্মী শাহজাহান মিঞা মাথাভাঙ্গা বড়মরিচা এলাকায় তার দোকান বন্ধ করার সময় অতর্কিতে ১৫ থেকে ২০ জন তৃণমূল কংগ্রেসের দুষ্কৃতীরা এসে তাঁকে আক্রমণ করে। আহত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে মাথাভাঙা মহাকুমার হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কোচবিহার সরকারি মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। স্থানীয় বিজেপির অভিযোগ,জেলা জুড়ে সন্ত্রাস চালাচ্ছে তৃণমূল।
এ প্রসঙ্গে বিজেপির কোচবিহার জেলা সভানেত্রী মালতী রাভা বলেন, কোচবিহারে পুলিশ দলদাসে পরিণত হয়েছে। তাদের মদতেই তৃণমূল কংগ্রেস বিজেপি কর্মীদের বিভিন্ন জায়গায় আক্রমণ করছে‌‌। আর তৃণমূলকে পুরোপুরিভাবে মদত দিচ্ছে পুলিশ প্রশাসন। দ্রুত এই অবস্থার পরিবর্তন না হলে এর বিরুদ্ধে রুখে দাঁড়াবে বিজেপি।’ যদিও বিজেপি কর্মীদের উপর এই আক্রমণের কথা অস্বীকার করেছে তৃণমূল নেতৃত্ব।

এছাড়াও চেক করুন

জেলাশাসকের দপ্তরে সামনে ৫ দফা দাবিতে বিক্ষোভ গ্রামীন সম্পদ কর্মীদের

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ আজ দুপুরে বাঁকুড়া হিন্দুহাই স্কুলে জমায়েত হয়ে বাঁকুড়া শহর …

Leave a Reply

Your email address will not be published.