Breaking News
Home >> Breaking News >> লোকাল ট্রেনের মহিলা কামরায় পুরুষ উঠার প্রতিবাদ করায় মহিলাকে ধারালো অস্ত্রের কোপ

লোকাল ট্রেনের মহিলা কামরায় পুরুষ উঠার প্রতিবাদ করায় মহিলাকে ধারালো অস্ত্রের কোপ

অর্ণব মজুমদার, স্টিং নিউজ করেসপনডেন্ট, নদিয়াঃ লোকাল ট্রেনে মহিলা কামরায় পুরুষ উঠার প্রতিবাদ করায় মহিলাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে গেলো দুষ্কৃতি। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে কল্যাণী জহরলাল নেহেরু হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনা দেখে আতঙ্কিত হয়ে ট্রেন থেকে লাফ দিয়ে পালাতে গিয়ে আহত হলেন আরো কয়েকজন মহিলা। ঘটনা নদিয়ার কল্যাণীর।

সূত্রে জানা যায় বৃহস্পতিবার সন্ধ্যা ৭:১০ এর কল্যাণী সীমান্ত লোকাল যখন শিয়ালদার উদ্দেশ্যে রওনা দেয়। যখন ট্রেনটি কল্যাণী স্টেশনে পৌঁছায় তখন মহিলা কামরায় এক পুরুষকে উঠতে দেখে প্রতিবাদ করেন কাঁচরাপাড়ার ভূত বাগান রেল কলোনি বাসিন্দা ৩৫ বছরের অনিমা সাউ। তিনি কল্যাণী একটি বেসরকারি হাসপাতালে কর্মী।

প্রতিদিনের মত আজও তিনি কাজ সেরে বাড়ি ফিরছিলেন। তিনি সীমান্ত লোকাল এর মহিলা কামরায় ওই যুবককে দেখে ট্রেন থেকে নেমে যেতে বলেন। তারপর শুরু হয় হয় বচসা এরইমধ্যে হঠাৎই ওই যুবক ধারালো অস্ত্র বার করে এলোপাথাড়ি ওই মহিলার শরীরের বিভিন্ন অংশে আঘাত করতে থাকে। এই ঘটনা দেখে আতঙ্কিত হয়ে পড়েন ট্রেনের এর অন্যান্য মহিলা যাত্রীরা। কেউ কেউ ট্রেন থেকে লাফ মেরে পালিয়ে যেতে গিয়ে জখম হন।এরই মধ্যে সুযোগ বুঝে অপর দিকে দরজা দিয়ে লাফ মেরে পালিয়ে যায় ওই দুষ্কৃতী।

স্থানীয়রা তাদের সকলকে উদ্ধার করে কল্যাণী জহরলাল নেহেরু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সকলকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হলেও অনিমা দেবীর আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসা চলছে ওই হাসপাতালে। এই ঘটনায় যদিও এখন পর্যন্ত রেল পুলিশের কাছে কোনো লিখিত অভিযোগ দায়ের করা হয়নি।

এছাড়াও চেক করুন

জেলাশাসকের দপ্তরে সামনে ৫ দফা দাবিতে বিক্ষোভ গ্রামীন সম্পদ কর্মীদের

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ আজ দুপুরে বাঁকুড়া হিন্দুহাই স্কুলে জমায়েত হয়ে বাঁকুড়া শহর …

Leave a Reply

Your email address will not be published.