Breaking News
Home >> Breaking News >> বিজেপি কর্মীদের উপর পুলিশি নিগ্রহের অভিযোগে মামলার হুমকি

বিজেপি কর্মীদের উপর পুলিশি নিগ্রহের অভিযোগে মামলার হুমকি

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ বিজেপি কর্মীদের উপর পুলিশি নিগ্রহের অভিযোগ উঠল মাথাভাঙার শীতলখুচিতে। ঘটনার প্রতিবাদ জানিয়ে পুলিশের বিরুদ্ধে মামলা রুজু করার হুমকি দিল বিজেপির স্থানীয় নেতৃত্ব। বৃহস্পতিবার শীতলখুচির গোলেনাও হাটিতে তৃণমূল ও বিজেপির দুটি পৃথক কর্মসূচী ছিল। আর একে ঘিরেই পরিবেশ ক্রমশও উত্তপ্ত হয় ঐ এলাকায়। এইদিন তৃণমূলের পক্ষে একটি কর্মীসভার আয়োজন হয়েছিল। অপরদিকে সদস্য গ্রহন অভিযান শুরু করেছিল বিজেপি। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে ব্যাপক পুলিশও মোতায়েন করা হয় ঐ এলাকায়।

স্থানীয় বিজেপি নেতৃত্বের অভিযোগ, তাদের কর্মসূচীকে ভেস্তে দিতে পুলিশ দলগত ভাবে তাদের উপর আক্রমণ করে। এতে বিজেপির স্থানীয় বেশ কিছু নেতা কর্মী আহত হয়েছেন।

বিজেপির নেতা কনক বর্মণ বলেন, তাদের সদস্য করন অভিযানে ব্যাপক সারা পড়েছে এলাকায়। একারণে ভীত তৃণমূল। তারাই পুলিশকে দিয়ে এ ঘটনা ঘটিয়েছে এদিন। তিনি আরও বলেন, এদিন পরিকল্পিতভাবে বিজেপি কর্মীদের উপর পুলিশ লাঠি চার্জ করে। এর ফলে ১৩ জন নেতা কর্মী আহত হয়েছেন। মানুষ থেকে ছিন্ন হয়ে তৃণমূল এখন প্রশাসনকে কাজে লাগিয়ে সন্ত্রাস তৈরি করছে। আমরা এইধরনের ঘটনার নিন্দা করি। যদিও বিজেপি কর্মীদের উপর লাঠি চার্জের অভিযোগ অস্বীকার করেছেন মাথাভাঙা মহকুমা পুলিশ আধিকারিক শুভেন্দু মণ্ডল।

এ প্রসঙ্গে কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি তথা রাজ্যের মন্ত্রী বিনয় কৃষ্ণ বর্মণ বলেন, ‘এইদিন শীতলখুচিতে তৃণমূলের একটি কর্মীসভা ছিল। জনসংযোগ বাড়াতে এই ধরণের রাজনৈতিক কর্মসূচী জেলা জুড়ে নেওয়া হয়েছে। এদিনের তৃণমূলের এই কর্মসূচীকে ভেস্তে দেওয়ার পরিকল্পনা নিয়ে বিজেপির কর্মী সমর্থকেরা একত্রিত হয়। পুলিশ বিষয়টি বুঝতে পেরে তাদের হটিয়ে দেয় বলে জানতে পেরেছি।’

এছাড়াও চেক করুন

জেলাশাসকের দপ্তরে সামনে ৫ দফা দাবিতে বিক্ষোভ গ্রামীন সম্পদ কর্মীদের

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ আজ দুপুরে বাঁকুড়া হিন্দুহাই স্কুলে জমায়েত হয়ে বাঁকুড়া শহর …

Leave a Reply

Your email address will not be published.