Breaking News
Home >> Breaking News >> নিন্মচাপের জেরে ভেঙে পড়লো জেলা রেজিস্টার অফিসের তিনতলার ছাঁদের একটি বড় অংশ

নিন্মচাপের জেরে ভেঙে পড়লো জেলা রেজিস্টার অফিসের তিনতলার ছাঁদের একটি বড় অংশ

সুমন করাতি, স্টিং নিউজ, হুগলিঃ নিন্মচাপের বৃষ্টির মধ্যেই ভেঙে পড়লো জেলা রেজিস্টার অফিসের তিনতলার ছাঁদের একটি বড় অংশ। বৃহস্পতিবার বিকেলের এই ঘটনায় ওই এলাকায় অবস্থিত অফিস কর্মীরা আতঙ্কিত হয়ে পড়েন। পাশেই রয়েছে জেলার সর্ববৃহৎ চুঁচুড়া কোর্ট বিল্ডিং।

রেজিস্টার অফিসের ল-ক্লার্ক ওয়েলফেয়ার এসোসিয়েশনের সদস্যদের অভিযোগ এর আগে একাধিকবার রেজিস্টার অফিসের রেঞ্জ অফিসারকে ডেপুটেশন দেওয়া হলেও কোন কাজ হয়নি।

আজ বিকেলে তিনতলা ওই বিল্ডিং-এর বহিরাংশের উপর থেকে হঠাৎই একটি বড় চাঙর ভেঙে পরে। সেসময় এলাকার অন্যান্য সরকারী অফিস ছুটি হওয়ায় ওই এলাকায় স্বাভাবিকের তুলনায় পথচারীর সংখ্যা ছিলো অনেক বেশী। তবে ভেঙে পরা সেই চাঙরের অংশ টুকরো হয়ে একটি দোকানের টিনের চাল ও রেজিস্টার অফিসের একতলার সানশেডে পড়ায় কেউ হতাহত হয়নি।

তবে রেজিস্টার অফিসের ল-ক্লার্কদের বক্তব্য বিল্ডিংটি খুব বেশী হলে আড়াই দশকের পুরোনো নয়, তবে রক্ষনাবেক্ষনের অভাবে বারংবার এই ঘটনা ঘটছে। আমরা একাধিকবার এবিষয়ে উদ্ধতন কর্তৃপক্ষকে জানিয়েও কোন কাজ হয়নি। ডেপুটি রেঞ্জ অফিসার আজ উপস্থিত না থাকলেও সেই অফিসের আপার ডিভিশন ক্লার্ক মেরামতি না হওয়ার স্বীকার করে নেন।

এছাড়াও চেক করুন

জেলাশাসকের দপ্তরে সামনে ৫ দফা দাবিতে বিক্ষোভ গ্রামীন সম্পদ কর্মীদের

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ আজ দুপুরে বাঁকুড়া হিন্দুহাই স্কুলে জমায়েত হয়ে বাঁকুড়া শহর …

Leave a Reply

Your email address will not be published.