Breaking News
Home >> Breaking News >> কোচবিহারে দলছুট ১০ গ্রাম পঞ্চায়েত সদস্য ফের তৃণমূলে

কোচবিহারে দলছুট ১০ গ্রাম পঞ্চায়েত সদস্য ফের তৃণমূলে

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ কোচবিহারে তৃণমূলে যোগদান অব্যাহত। বৃহস্পতিবার ফের কোচবিহারে দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক মিহির গোস্বামীর হাত ধরে চিল্কিরহাট গ্রাম পঞ্চায়েতের দলছুট প্রতিনিধি ফের তৃণমূলে ফিরে আসে।
দীর্ঘদিন পর দক্ষিণ কেন্দ্রের অন্তর্গত চিলকিরহাট অঞ্চলে দলীয় কর্মসূচি পালন করলেন বিধায়ক মিহির গোস্বামী।

লোকসভা নির্বাচনের ফল ঘোষণার পর গ্রাম গ্রামান্তরে বড় রকমের ভাঙন ধরে তৃণমূলে। তৃণমূলের দখলে থাকা বিভিন্ন গ্রাম পঞ্চায়েতগুলি একে একে দখল করে বিজেপি। কিন্তু ফুলের পরিবর্তন করে বেশিদিন থাকেননি প্রতিনিধিরা। ফের ঘরের জনেরা ঘরে ফিরতে শুরু করেছে। আর তাতেই তৃণমূলের পুনর্দখল হচ্ছে একেরপর এক গ্রামপঞ্চায়েত।

এ কি মোহভঙ্গ নাকি জোড়া জুড়ির খেলা! ঘটনা যাই হোক কোচবিহার দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বেশ কিছু গ্রাম পঞ্চায়েত ইতিমধ্যে পুনর্দখল হয় তৃণমূলের। এইদিন চিল্কিরহাট এলাকায় বিধায়কের নেতৃত্বে মিছিলও সংগঠিত হয় এলাকায়।

মিহির গোস্বামী বলেন, ‘আমাদের কর্মীদের বিজেপি আশ্রিত সমাজ বিরোধীরা এতদিন ভয়দেখাচ্ছিল। তাদের ভয়ে নির্বাচিত গ্রাম পঞ্চায়েতের সদস্যরা বিজেপির পতাকা নিতে বাধ্য হয়েছিল। আবার তাঁরা দলে ফিরে এসেছে।’ জানা গিয়েছে দলছুট ১০ জন গ্রাম পঞ্চায়েত সদস্য আবার ফিরে আসে। তার ফলে এই গ্রাম পঞ্চায়েতটিও ফের তৃণমূলের দখলে আসলো বলে দাবী তৃণমূলের স্থানীয় নেতৃত্বের।

এছাড়াও চেক করুন

হিংস্র প্রাণী না থাকায় সার্কাসে দর্শক বিমুখ, গ্রামীণ মেলায় উপচে পড়ছে ভিড়

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়াঃ ডিসেম্বর মাস আসলেই গ্রাম বাংলায় সার্কাসের তাঁবু বসতো। বাঘ-সিংহ, বিদেশি …

Leave a Reply

Your email address will not be published.