Breaking News
Home >> Breaking News >> আমতার ছোটপোলে দুর্ঘটনার ২৪ ঘন্টার মধ্যে প্রশাসনের একাধিক ব্যবস্থা গ্রহণ

আমতার ছোটপোলে দুর্ঘটনার ২৪ ঘন্টার মধ্যে প্রশাসনের একাধিক ব্যবস্থা গ্রহণ

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়াঃ দুর্ঘটনা ঘটলে তবে টনক নড়ে প্রশাসনের। প্রবাদটি আরও একবার প্রমাণিত হল। মঙ্গলবার পথ দুর্ঘটনার জেরে রণক্ষেত্রে পরিণত হয় আমতার গুজারপুর এলাকা। ওই ঘটনার জেরে উত্তেজিত জনতা প্রায় তিন ঘন্টা যান চলাচল বন্ধ করে রাখে। এ দিন দেখা গেল এলাকায় সিভিক ভলান্টিয়ার দিয়ে যানবাহন নিয়ন্ত্রণ করা হচ্ছে।

মঙ্গলবার সকালে আমতার ছোটপোল বাসস্ট্যান্ডে তীব্র গতিতে ছুটে আসা ৬চাকা লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় চব্বিশ বছরের জামিরুল হকের। উত্তেজিত জনতা অভিযোগ করেছিল রানিহাটি-আমতা রুটে পুলিশের নজরদারির অভাবে গাড়ির গতি নিয়ন্ত্রণে থাকছে না। ডাম্পার, লরির গতির সামনে পড়ে দুর্ঘটনার শিকার হচ্ছে সাধারণ মানুষ। অবিলম্বে নজরদারি বাড়ানোর পাশাপাশি রোড ব্রেকার বসাবার কথা বলা হয়।

হাওড়া গ্রামীণ পুলিশ সূত্রে জানা যায়, রানিহাটি-আমতা সড়কে কয়েক বছর আগে রোড ব্রেকার বসানো হয়। এছাড়া বিভিন্ন সময় পুলিশের চেকিং চালানো হয়ে থাকে। ছোটপোল বাসস্ট্যান্ডে দুর্ঘটনা এবং গুজারপুর পোলে লরি পোড়ানোর ঘটনায় প্রশাসন বিষয়টিকে গুরুত্ব দিয়ে দেখছে। তবে ছোটপোল বাসস্ট্যান্ড এলাকাটি যথেষ্ট বিপদজনক। সিভিক আগেও ছিল এবার সংখ্যা বাড়ানো হবে। আলোর ব্যবস্থা করা হবে।

বুধবার ছোটপোল বাসস্ট্যান্ডের দু’পাশে দুটি ঢালাই রোড ব্রেকার বানানো হচ্ছে। সিভিক দিয়ে গাড়ি নিয়ন্ত্রণ করা হচ্ছে। স্থানীয়দের কথায়, রোড ব্রেকার বানানো হচ্ছে এটা অনেক আগে দরকার ছিল। আলোর ব্যবস্থা থাকবে এটা অবশ্যই ভালো দিক।

এছাড়াও চেক করুন

হিংস্র প্রাণী না থাকায় সার্কাসে দর্শক বিমুখ, গ্রামীণ মেলায় উপচে পড়ছে ভিড়

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়াঃ ডিসেম্বর মাস আসলেই গ্রাম বাংলায় সার্কাসের তাঁবু বসতো। বাঘ-সিংহ, বিদেশি …

Leave a Reply

Your email address will not be published.