Breaking News
Home >> Breaking News >> নদিয়ার ধুবুলিয়ার সিংহাটিতে অতিরিক্ত পণের দাবিতে বধূ খুনের অভিযোগ

নদিয়ার ধুবুলিয়ার সিংহাটিতে অতিরিক্ত পণের দাবিতে বধূ খুনের অভিযোগ

স্নেহাশিস মুখার্জি, স্টিং নিউজ করেসপনডেন্ট, নদিয়াঃ আবারও অতিরিক্ত পণের দাবীতে এক গৃহবধূকে মানসিক এবং শারিরিক নির্যাতন করে গলায় গামছা দিয়ে ঝুলিয়ে মারার অভিযোগ উঠল শ্বশুর বাড়ির বিরুদ্ধে। নদিয়ার ধুবুলিয়া থানার সিংহাটি হিন্দু পাড়ার ঘটনা।

অভিযোগ পেয়ে ধুবুলিয়া থানা স্বামী প্রল্হাদ প্রামানিক এবং দেওর শুকদেব প্রমানিককে আটক করেছে।

সূত্রের খবর, মাস ছয়েক আগে হিন্দু শাস্ত্রমতে ধুবুলিয়া থানার সিংহাটি হিন্দু পাড়ার বাসিন্দা প্রহ্লাদ প্রামাণিকের সাথে চাকদাহর মদনপুরের পূজা প্রামাণিকের বিয়ে হয়েছিল। বিয়ের কিছুদিন পর থেকেই অভিযোগ বাপের বাড়ি থেকে অতিরিক্ত পণ নিয়ে আসার দাবিতে পূজার ওপর তার স্বামী প্ৰহ্লাদ প্রামানিক এবং দেওর শুকদেব প্রামাণিক মানসিক এবং শারিরীক নির্যাতন করতো।

সোমবার সন্ধ্যেবেলায় শ্বশুর বাড়ির বাথরুমে পূজাকে (২২) গলায় গামছা দিয়ে ঝুলতে দেখা যায়। পাড়াপ্রতিবেশিরা পূজাকে ধুবুলিয়া প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার সেখানে তাকে মৃত বলে ঘোষণা করে।

মৃত পূজার পরিবারের অভিযোগের ভিত্তিতে স্বামী প্ৰহ্লাদ প্রামাণিক এবং দেওর শুকদেব প্রমানিককে ধুবুলিয়া থানার পুলিশ গ্রেপ্তার করেছে।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, বিয়ের পর থেকেই তাদের মধ্যে একটা দাম্পত্য কলহ চলছিল। আর এই দাম্পত্য কলহের জেরেই এই ঘটনা।

দেহটি পুলিশ ময়না তদন্তে পাঠিয়েছে।

এছাড়াও চেক করুন

পেল্লাই সাইজের জিলিপি হাড়দার লক্ষী পুজোর মূল আকর্ষণ

স্টিং নিউজ সার্ভিস,ঝাড়গ্রাম: বাঙালির সেরা উৎসব দুর্গাপুজো হলেও বিনপুরের হাড়দা গ্রামে লক্ষ্মীপুজো ঘিরে শারদোৎসবের আনন্দে …

Leave a Reply

Your email address will not be published.