Breaking News
Home >> Breaking News >> পেট্রাপোলে ১৬ লক্ষ টাকা তছরুপের অভিযোগ তৃনমূল শ্রমিক নেতার বিরুদ্ধে

পেট্রাপোলে ১৬ লক্ষ টাকা তছরুপের অভিযোগ তৃনমূল শ্রমিক নেতার বিরুদ্ধে

স্টিং নিউজ সার্ভিসঃ সঞ্চয়ের নামে সাধারণ মানুষের টাকা তুলে নয়ছয় সমিতির। জনগনের টাকা মিটিয়ে দেবার নামে ১৬ লক্ষ টাকা মালিক পক্ষের থেকে এনে তছরুপের অভিযোগ তৃনমূল শ্রমিক নেতার নামে।

ঘটনাটি ভারত বাংলাদেশ সীমান্তের পেট্রাপোল এলাকার। দীর্ঘদিন ধরে সাধারন মানুষের কাছ থেকে টাকা তুলে সমিতি চালাচ্ছিলো বনগাঁ পেট্রাপোল উন্নয়ন সমিতি নামে। গত দুবছর আগে এই সমিতির নামে থানায় লিখিত অভিযোগ হয় এবং তখন থেকে সমিতি মানুষের টাকা ফেরত দিচ্ছিলো না বলে অভিযোগ। সাধারণ মানুষের কাছ থেকে কোটি কোটি টাকা তুলেছে বলে অভিযোগ সাধারণ মানুষের।

পরবর্তীতে সমিতির এগারোজনের নামে অভিযোগ দায়ের হয় এবং কয়েকজন গ্রেপ্তার হয়েছিল।
ধৃতেরা জামিনে ছাড়া ও পেয়ে যায়। গ্রামবাসীদের অভিযোগ পেট্রাপোল এলাকার তৃনমূলের শ্রমিক ইউনিয়ানের নেতা চিত্ত রঞ্জন সরদার কয়েকজন মানুষের এবং অভিযোগকারী দের সমিতির বই নিয়ে গিয়ে মালিক পক্ষের থেকে ১৬ লক্ষ টাকা নিয়ে আসে তার ভেতর কিছু টাকা তাদের দিয়ে বাদবাকি তিনি তছরুপ করেছে।

এই অভিযোগে সোমবার রাতে তৃনমূলের শ্রমিক ইউনিয়নের অফিসে গিয়ে সমিতির টাকা না পাওয়া মহিলারা তাকে ঘিরে বিক্ষোভ দেখায়। ঘটনায় এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়। তৃনমূল নেতা চিত্ত রঞ্জন সরদার জানান তিনি সমিতির কাছে টাকা পেতেন সেই টাকা কেটে রেখে বাদবাকি যারা সমিতির বই জমা দিয়ে ছিলেন তাদের টাকা ফেরত দেওয়া হয়েছে।

এছাড়াও চেক করুন

জেলাশাসকের দপ্তরে সামনে ৫ দফা দাবিতে বিক্ষোভ গ্রামীন সম্পদ কর্মীদের

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ আজ দুপুরে বাঁকুড়া হিন্দুহাই স্কুলে জমায়েত হয়ে বাঁকুড়া শহর …

Leave a Reply

Your email address will not be published.