Breaking News
Home >> Breaking News >> লরির চাকায় পিষ্ট যুবক, মৃতদেহ আটকে বিক্ষোভ জনতার, আগুন, রণক্ষেত্র আমতা

লরির চাকায় পিষ্ট যুবক, মৃতদেহ আটকে বিক্ষোভ জনতার, আগুন, রণক্ষেত্র আমতা

লরির চাকায় পিষ্ট যুবক, মৃতদেহ আটকে বিক্ষোভ জনতার, আগুন, রণক্ষেত্র আমতা

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়াঃএক যুবককে চাপা দিয়ে তীব্র গতিতে ছুটে চলেছে ৬চাকা একটি লরি। পিছনে ধাওয়া করেছে একাধিক বাইক। এক কিমি দূরে গুজারপুর পোলে সামনের দিক থেকে আসা অন্য একটি গাড়িকে পাশ কাটাতে গিয়ে ধরে ফেলে লরিটিকে। কিছু বোঝবার আগেই চালক ও খালাসি পালিয়ে যায়। ক্ষ্রিপ্ত জনতা মুহূর্তে লরিটিতে আগুন লাগিয়ে দেয়। শুরু হয় বিক্ষোভ। ঘটনাটি মঙ্গলবার সকালে রানিহাটি-আমতা সড়কে গুজারপুর পোলে।

প্রত্যক্ষদর্শী দের কথায়, আমতা ছোট পোল এলাকায় প্রতিদিনের মতো সকাল সাড়ে ৮টার সময় বাস ধরতে এসেছিল জামিরুল হক। বয়স ২৪। চন্দ্রপুর পঞ্চায়েত এলাকার বাসিন্দা। রাস্তা পার হবার সময় তীব্র গতিতে আসা ঘাতক লরিটির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মৃত্যু হয়। চোখের সামনে এলাকার ছেলের রক্তমাখা মৃতদের দেখে মেনে নিতে পারেনি। এরপরেই উত্তেজিত জনতা ঘাতক লরিটিতে আগুন লাগিয়ে দেয়। রানিহাটি-আমতা সড়কের উপর ছোট পোল বাসস্ট্যান্ডে দেহ আটকে রেখে দীর্ঘক্ষণ পথ অবরোধ করে রাখা হয়। বিচ্ছিন্ন হয়ে পড়ে হাওড়ার সঙ্গে আমতার যোগাযোগ।

আমিনা বিবি, রফিকুল ইসলাম, সেখ সাবির প্রত্যেকের অভিযোগ, গতিতে চলা গাড়ি চালকদের বিরুদ্ধে। তাঁদের কথায়, ছোট পোল বাসস্ট্যান্ডের কাছে একাধিকবার দুর্ঘটনা ঘটেছে। প্রতিবার সিভিক রাখার আশবাস আশ্বাস দেওয়া হয়। কিন্তু তারপর সেই আশ্বাস কাজে রূপান্তর হয় না। এ দিন অবরোধ করার পর পুলিশ এসে গায়ের জোরে অবরোধ তুলতে চেষ্টা করে। প্রত্যেকের দাবি লরিচালক কে গ্রেফতার করবার। কিন্তু পুলিশ তা না শুনে অবরোধ হাটাতে চেষ্টা করতে থাকে।

গুজারপুর এলাকার বাসিন্দাদের অভিযোগ আবার উত্তেজিত জনতার দিকে। তাঁদের কথায়, চন্দ্রপুর এলাকার মানুষজন এসে গুজারপুর মোড়ের সমস্ত দোকান বন্ধ করে দেবার জন্য গায়ের জোর দেখাতে থাকে। এমনকি ঘাতক লরির চালকের খোঁজে এলাকার বেশকিছু বাড়িতে হামলা করে। ছোটপোল থেকে গুজারপুর অবধি দীর্ঘ এক কিমি এলাকা রণক্ষেত্রে পরিণত করে। ওদিকে কলতলার মোড় এবং রানিহাটির দিকে দশ নম্বর থেকে বাস চলাচল করে। মাঝের চার কিমি এলাকা তিন ঘন্টা অবরোধ করে রাখা হয়। সংবাদমাধ্যমের প্রতিনিধিদের ছবি তুলতে বাধা দেওয়া হয়।

প্রশাসন সূত্রে জানা গেছে, ঘটনার খবর পেয়ে আমতা থানার পুলিশ ঘটনাস্থলে আসে। গুজারপুর পোল ও ছোট পোল বাসস্ট্যান্ডে তখন হাজার খানেক জনতা বিক্ষোভ দেখাচ্ছে। পরিস্থিতি সামলাতে বিশাল পুলিশবাহিনী ও কমব্যাট ফোর্স এনে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুড়ে যাওয়া লরিটিকে ক্রেনে করে টেনে এনে নতুন রাস্তার মোড়ে রাখা হয়।

আমতা থানার ওসি টিম্পু দাস জানান, ঘটনাটি ঘটেছে সকাল সাড়ে ৮টার সময়। লরির ধাক্কায় ২৪ বছরের এক যুবকের শরীরে আঘাত লাগে। ঘটনাস্থলে মৃত্যু হয়। গুজারপুর পোলে চালক লরি ফেলে রেখে পালিয়ে যায়। চালকের সন্ধানে তল্লাশি চালানো হচ্ছে। বেশ কিছুক্ষণ অবরোধ ছিল। পরে তুলে নেয়।

এছাড়াও চেক করুন

মাদারিহাটে জাতীয় সড়কের উপর পথ দুর্ঘটনায় আহত চালক

স্টিং নিউজ সার্ভিস: পথ দুর্ঘটনা আহত চালক। ঘটনাটি ঘটেছে গতকাল গভীর রাতে মাদারিহাটে ৩১ নং …

Leave a Reply

Your email address will not be published.