Breaking News
Home >> Breaking News >> স্পেশাল অলিম্পিক ভারত, পঃ বঃ, পূর্ব মেদিনীপুর জেলায় নিমতৌড়িতে ইন্টালেকচুয়্যালদের (ডিসঅ্যাবিলিটি) নিয়ে ইয়ং এ্যাথেলেট খেলার উপর বিশেষ প্রশিক্ষন দিল

স্পেশাল অলিম্পিক ভারত, পঃ বঃ, পূর্ব মেদিনীপুর জেলায় নিমতৌড়িতে ইন্টালেকচুয়্যালদের (ডিসঅ্যাবিলিটি) নিয়ে ইয়ং এ্যাথেলেট খেলার উপর বিশেষ প্রশিক্ষন দিল

নিজস্ব সংবাদদাতা, স্টিং নিউজ, পূর্ব মেদিনীপুরঃ পূর্ব মেদিনীপুর জেলায় ২৫ জন মানসিক প্রতিবন্ধীদের (ইন্টালেকচুয়্যাল ডিসঅ্যাবিলিটি) নিয়ে ইয়ং এ্যাথেলেট খেলার বিশেষ প্রশিক্ষন দিল স্পেশাল অলিম্পিক ভারত, পশ্চিমবঙ্গ। নিমতৌড়ি তমলুক উন্নয়ন সমিতির ব্যবস্থাপনায় হোম ক্যাম্পাসে বিশেষ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, জুভেনাইল হোমের আবাসিকা ও অনান্য ব্লক থেকে আগতদের নিয়ে এই শিবির হয়।

শিবিরে উপস্থিত ছিলেন সৈকত দে – প্রোগ্রাম ম্যানেজার, তমাল চ্যাটার্জী – প্রধান কোচ, ললিতা নাগ – সহকারী কোচ, পার্থ বিশ্বাস – ইয়ং এ্যাথেলেন্টিক স্পেশালিস্ট, এছাড়াও নিমতৌড়ি তমলুক উন্নয়ন সমিতির কোচ অনুপমা প্রধান, জয়দেব অধিকারী ও বানেশ্বর নায়েক উপস্থিত ছিলেন। আগামীদিনে জেলায় আরো স্কুল ও হোম গুলোকে নিয়ে বিশেষ শিবির করার জন্য সংস্থার সম্পাদক যোগেশ সামন্ত অনুরোধ জানান।

তিনি বলেন আগামীদিনে জেলা থেকে বেশী বেশী মানসিক দিব্যাঙ্গদের স্পেশাল অলিম্পিক ও প্যারা অলিম্পিকে অংশগ্রহন করানোই আমাদের লক্ষ সরকার, প্রশাসনিক, জনপ্রতিনিধি, হোম কর্তৃপক্ষ ও বিশেষ বিদ্যালয় গুলোকে যুক্ত করার মধ্য দিয়ে এই লক্ষ পুরনের চেষ্টা করা হবে এবং রাজ্যে জেলায় অগ্রগতি তরান্বিত করার উদ্যোগ নেওয়া হবে বলে জানান।

এছাড়াও চেক করুন

জেলাশাসকের দপ্তরে সামনে ৫ দফা দাবিতে বিক্ষোভ গ্রামীন সম্পদ কর্মীদের

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ আজ দুপুরে বাঁকুড়া হিন্দুহাই স্কুলে জমায়েত হয়ে বাঁকুড়া শহর …

Leave a Reply

Your email address will not be published.