Breaking News
Home >> Breaking News >> হাওড়ায় মুকুলের হাত ধরে বিজেপিতে বেশকিছু শিক্ষক, কটাক্ষ করলেন অরূপ

হাওড়ায় মুকুলের হাত ধরে বিজেপিতে বেশকিছু শিক্ষক, কটাক্ষ করলেন অরূপ

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়া: হালিশহরের পর কাঁচরাপাড়া পুরসভাও পুনর্দখল করে শনিবার ‘মেড ইন চায়না’ বলে অভিষেক বন্দ্যোপাধ্যায় আক্রমণ শানিয়েছিলেন। তার ২৪ ঘন্টার মধ্যে হাওড়ায় তৃণমূল কংগ্রেস কম্পানির ম্যানেজিং ডিরেক্টর কে বলে কটাক্ষ ছুড়ে দিলেন সেই মুকুল রায়।

রবিবার হাওড়া ময়দান সংলগ্ন বঙ্গভবনে তৃণমূল সহ বিভিন্ন দলের প্রায় পাঁচশো জন কর্মী ও শতাধিক শিক্ষক বিজেপিতে যোগদান করেন। ওই অনুষ্ঠানে বিজেপি নেতা মুকুল রায় ও বসিরহাট কেন্দ্রের পরাজিত বিজেপি সাংসদ শায়ন্তন বসু উপস্থিত ছিলেন। তাঁদের হাত ধরে যোগ দেওয়া কর্মী ও শিক্ষকদের হাতে বিজেপির পতাকা তুলে দেওয়া হয়।

এ দিন মুকুল রায় বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন প্রশান্ত কিশোরকে পেমেন্ট করা হচ্ছে ‘সিএসআর ফান্ড’ থেকে। কিন্তু এই ‘সিএসআর ফান্ড’ কোম্পানির ক্ষেত্রেই থাকে। তাহলে কি তৃণমূল কংগ্রেস একটি কোম্পানি ? যদি তাই হয় তাহলে তৃণমূল কংগ্রেসের ম্যানেজিং ডিরেক্টর কে ? তিনি আরও বলেন, আমি এখনও দাবি করছি তৃণমূলের ১০৭ জন বিধায়ক আমার সঙ্গে যোগাযোগ রাখছে।

তবে এসব কে আমূল দিতে চায়নি হাওড়া (সদর) তৃণমূল কংগ্রেস সভাপতি অরূপ রায়। তিনি বলেন, মুকুল রায় সবসময় বড় বড় কথা বলেন। উনি যাদের জয়েন্ট করাচ্ছেন তারা তো আবার ফিরে আসছেন। প্রোটেকশন দিতে পারছেন কোথায়? মুকুল রায় কি করলেন না করলেন, সে সব নিয়ে চিন্তাও করিনা। ভাবিও না। গুরুত্বও দিই না। আমাদের দলের একটাও কর্মী ও শিক্ষক ওদের দলে যোগ দেয়নি। আমরা যে পচা পাচকো গুলোকে ফেলে দিই। ওরা সেগুলোকে কুড়িয়ে বাড়িয়ে নিতে পারে।

এছাড়াও চেক করুন

শিলিগুড়ির গোয়ালটুলি মোড়ে অভিযান চালিয়ে প্রায় দশ কেজি সোনা সমেত তিনজনকে গ্রেপ্তার করলো কেন্দ্রীয় রাজস্ব গোয়েন্দা দপ্তরের আধিকারিকরা

স্টিং নিউজ সার্ভিস: গোপন সূত্রে খবরের ভিত্তিতে গতকাল শিলিগুড়ির গোয়ালটুলি মোড়ে অভিযান চালিয়ে প্রায় দশ …

Leave a Reply

Your email address will not be published.