Breaking News
Home >> Breaking News >> ধর্ণায় বসে অবশেষে জয় হল ভালোবাসার, নাকাশিপাড়ার সুপ্রিয়ার বিয়ে হল ভালোবাসার মানুষের সাথে

ধর্ণায় বসে অবশেষে জয় হল ভালোবাসার, নাকাশিপাড়ার সুপ্রিয়ার বিয়ে হল ভালোবাসার মানুষের সাথে

নবেন্দু ভট্টাচার্য্য, স্টিং নিউজ করেসপনডেন্ট , নাকাশিপাড়া, নদিয়াঃ ধর্ণায় বসে অবশেষে জয় হল ভালোবাসার, আজ ভালোবাসার মানুষের সঙ্গে বিয়ে সম্পন্ন হল নদিয়ার নাকাশিপাড়ার ধর্মদার কাঁদোয়া গ্রামের সুপ্রিয়া মন্ডলের। সুপ্রিয়া মন্ডল কাঁদোয়ার শৈলেন মন্ডলের একমাত্র মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায় যে, নাকাশিপাড়ার মুড়াগাছার যুবক গোপাল প্রামানিকের সঙ্গে সুপ্রিয়ার দীর্ঘদিনের ভালোবাসার সম্পর্ক ছিল। সুপ্রিয়াও সে কথা নিজের মুখেই বলেন তিন বছর ধরে তার সম্পর্কর কথা এবং গোপালকে বিবাহের প্রস্তাব দিলে গোপাল তা অস্বীকার করে।

ভালোবাসাকে ফিরে পেতে সুপ্রিয়া গত ৬ জুলাই সকালে গোপলের বাড়ির সামনে ধর্নায় বসেছিল। সুপ্রিয়া গোপালের বাবা-মাকে বিবাহের প্রস্তাব দিয়েছিল। কিন্তু গোপালের বাবা-মা তাকে মেনে নিতে রাজি হননি। বলেছিলেন, অভিভাবকদের মাধ্যমে কথা বলতে এবং তার সঙ্গে সম্পর্কের প্রমাণ দিতে। ঠিক তখনই নাকাশিপাড়া পুলিশ প্রশাসনের কাছে বিষয়টি স্থানীয়রা জানান।

পুলিশ এসে মেয়েটিকে উদ্ধার করে এবং নাকাশীপাড়া থানায় নিয়ে গিয়ে আলোচনায় বসার সিদ্ধান্ত নেয়। পরবর্তিতে নাকাশীপাড়া পুলিশের উদ্যোগে দুটি পরিবারকে বোঝানো হয়। ছেলে-মেয়ে উভয় পক্ষের পরিবারই বিয়েতে রাজি হয়ে যায়। গোপালও তার সম্পর্কের কথা স্বীকার করে নিয়ে বিয়ের পিঁড়িতে বসে যায়।

সেই অনুযায়ী আজকে তারা শাস্ত্রমতে বিবাহ বন্ধনে আবদ্ধ হল এবং সুপ্রিয়া তার ভালোবাসার মানুষকে নিয়ে যে নতুন জীবনের স্বপ্ন দেখছিল আজকে তার সেই স্বপ্ন পূরণ হলো।

এছাড়াও চেক করুন

হিংস্র প্রাণী না থাকায় সার্কাসে দর্শক বিমুখ, গ্রামীণ মেলায় উপচে পড়ছে ভিড়

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়াঃ ডিসেম্বর মাস আসলেই গ্রাম বাংলায় সার্কাসের তাঁবু বসতো। বাঘ-সিংহ, বিদেশি …

Leave a Reply

Your email address will not be published.